Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Chris Gayle

গেলকে বল করতে কোনও দিনই সমস্যা হয়নি, দাবি হরভজনের

গেল বিধ্বংসী হতে পারেন। কিন্তু তাঁর থেকে ওয়ার্নারকে এগিয়ে রাখছেন হরভজন। ক্যারিবিয়ান দৈত্যকে বল করতে কখনওই বেগ পেতে হয়নি, বলেছেন অফস্পিনার।

ক্রিস গেল ও হরভজন সিংহ।

ক্রিস গেল ও হরভজন সিংহ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২০ ১৬:৪৫
Share: Save:

মেজাজে থাকলে ক্রিস গেল যে কোনও বোলারের রাতের ঘুম কেড়ে নিতে পারেন। কিন্তু ভারতের অফ স্পিনার হরভজন সিংহ বলছেন, ক্যারিবিয়ান দৈত্যকে বল করতে কখনওই বেগ পেতে হয়নি তাঁকে।

ভাজ্জি বলছেন, “গেলকে যদি একটু দ্রুতগতিতে বল দেওয়া যায়, তা হলে ও ছয় মেরে দেবে। ওকে আস্তে বল করলে ক্রিজ ছেড়ে বেরিয়ে মারতে যাবে। স্টেপ আউট করে মারতে স্বাচ্ছন্দ্য বোধ করে না। আমি কখনওই গেলকে বল করতে সমস্যায় পড়িনি।”

আরও পড়ুন: ‘ক্রিকেটের সব ম্যাচই ফিক্সড, সৎ ভাবে খেলা হয় না একটিও’

আরও পড়ুন: কোহালি-উইলিয়ামসনদের থেকে নেতৃত্বের পাঠ নিক বাবর, মত প্রাক্তন পাক অধিনায়কের​

পাওয়ারপ্লে-তে ক্যারিবিয়ান তারকাকে বল করেছেন হরভজন। একসময়ের ম্যাচ উইনার বলছেন, “গেল সুইপ মারতে পারে না। মিড অনের উপর দিয়েও শট খেলতে পারে না।” হরভজন অবশ্য বাঁহাতি অজি তারকা ডেভিড ওয়ার্নারের প্রশংসা করে বলেছেন, “ওয়ার্নার সব জায়গায় মারতে পারে। ওর বিরুদ্ধে গতির হেরফের ঘটানো খুবই গুরুত্বপূর্ণ। ওর সামনে প্রকাশ করলে চলবে না যে বোলার ভয় পেয়েছে।”

গেল বিধ্বংসী হতে পারেন। কিন্তু তাঁর থেকে ওয়ার্নারকে এগিয়ে রাখছেন হরভজন। গেলকে থামিয়ে রাখার উপায় ভাজ্জি জানিয়ে দিলেন সবাইকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE