Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Hardik Pandya

ছেলে বাগদান সেরে ফেলেছেন, জানতেনই না হার্দিক পাণ্ড্যর বাবা!

ইনস্টাগ্রামে একের পর এক ছবি পোস্ট করে জানিয়ে দিয়েছেন সার্বিয়ান বান্ধবী নাতাশা স্ট্যানকোভিচকে বিয়ে করতে চলেছেন।

নাতাশার সঙ্গে হার্দিক। ছবি— ইনস্টাগ্রাম।

নাতাশার সঙ্গে হার্দিক। ছবি— ইনস্টাগ্রাম।

শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২০ ১২:২১
Share: Save:

হার্দিক পাণ্ড্য মানেই খবর! কখন যে কী বলবেন, কী করবেন, তা কারওর জানা নেই। বছরের প্রথম দিনেই হার্দিক জানিয়ে দিয়েছেন, তিনি বাগদান সেরে ফেলেছেন।

বাগদানের খবর ছড়িয়ে পড়তেই অভিনন্দনের বন্যায় ভেসে যান হার্দিক। ভারত অধিনায়ক বিরাট কোহালিও অভিনন্দন জানিয়েছেন ভারতের তারকা অলরাউন্ডারকে।

এই অবস্থায় সবাইকে চমকে দিলেন হার্দিকের বাবা হিমাংশু। দাবি করলেন, ছেলে যে বাগদান সেরে ফেলেছেন, সেই ব্যাপারে বিন্দুবিসর্গ জানতেন না তিনি! বম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে হিমাংশু বলেছেন, ‘‘নাতাশা সুন্দর একটা মেয়ে। বেশ কয়েকবার মুম্বইয়ে ওর সঙ্গে আমাদের দেখা হয়েছে। আমরা জানতাম দুবাইয়ে ওরা গিয়েছে ছুটি কাটানোর জন্য। কিন্তু বাগদান যে সেরে ফেলবে এটা আমাদের জানাই ছিল না। আমরা অবাক হয়ে গিয়েছি। বাগদান সারার পরে আমরা তা জানতে পারি।’’

আরও পড়ুন: বুমরার প্রত্যাবর্তন, দেখে নিন শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের সম্ভাব্য একাদশ

বছরের প্রথম দিন ইনস্টাগ্রামে নাতাশার সঙ্গে একটি ছবি পোস্ট করেন হার্দিক। সেই ছবিতে দেখা যাচ্ছে, নাতাশা বাঁ হাত তুলে দেখাচ্ছেন আংটি। সেই ছবিতে হার্দিক লিখেছেন, ‘‘ম্যায় তেরা, তু মেরি জানে, সারা হিন্দুস্তান। এনগেজড।’’

দেশের তারকা অলরাউন্ডারের বাগদানের খবর ‘সারা হিন্দুস্তান’ জানলেও পাণ্ড্যর বাবা ছিলেন অন্ধকারে। ছেলে বাগদান সেরে ফেলেছেন এই খবর শোনার পরে আকাশ থেকে পড়ার অবস্থা হয় তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE