Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cricketer

জন লেননের গানের কথায় ধোনিকে সম্মান আইসিসির

এ বার বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসি অভিনব উপায়ে সম্মান জানাল ধোনিকে।

ক্ষিপ্রতার সঙ্গে উইকেটকিপিং করছেন ধোনি। ছবি এএফপির সৌজন্যে।

ক্ষিপ্রতার সঙ্গে উইকেটকিপিং করছেন ধোনি। ছবি এএফপির সৌজন্যে।

সংবাদ সংস্থা
দুবাই শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯ ১০:০৮
Share: Save:

এই মুহূর্তে বিশ্বের জনপ্রিয় ক্রিকেটারদের মধ্যে একেবারে উপরের দিকেই থাকবেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। সম্প্রতি অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজে উইকেটের পিছনে ধোনির ক্ষিপ্রতা নজর কেড়েছে সকলের। ব্যাট হাতে কামাল দেখিয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজে ম্যান অফ দ্য সিরিজ হয়েছিলেন তিনি। এ বার বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসি অভিনব উপায়ে সম্মান জানাল ধোনিকে।

‘বিটলস্‌’-এর বিখ্যাত গায়ক ছিলেন জন লেনন। তাঁর ‘ইমাজিন’ গানটি আজও মুক্তিকামী মানুষদের মুখে মুখে ফেরে। সেই গানের কলি ধার করেই ধোনিকে সম্মান জানিয়েছে আইসিসি।

সম্প্রতি নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের পোস্টে তারা লিখেছে, ‘ইমাজিন দেয়ারস্‌ নো ধোনি, ইটস্‌ সো ভেরি হার্ড টু ডু।’ অর্থাৎ যদি ধোনি না থাকে, তাহলে কাজটা কঠিন হয়ে যায়।

গত দু’দিনে এই টুইটটি ব্যাপক ভাইরাল হয়েছে। ইমাজিন গানের রেশ ধরে প্রচুর মানুষ নিজেদের মতো করে সম্মান জানিয়েছেন ক্যাপ্টেন কুলকে।

তবে শুধু ধোনি নয়, ইমাজিন গানটির কথা ধার করে এ দিন বেশ কয়েকটি মজাদার টুইট করেছে আইসিসি। ইংল্যান্ডের সিম বোলার জেমস অ্যান্ডারসনকেও ইমাজিন গানের কথায় সম্মান জানিয়েছে আইসিসি।

আরও পড়ুন: দল থেকে বাদ কেন, নির্বাচক অমিতের মাথা ফাটল হামলায়

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি।ক্রিকেট খেলারসব আপডেট আমাদেরখেলাবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni ICC John Lenon Imagine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE