Advertisement
২৫ এপ্রিল ২০২৪
কোহালি

এখান থেকেই এগিয়ে যাওয়ার শুরু, বলছেন কোহালি

সমালোচকদের মুখের ওপর জবাব দিয়েছেন অজিঙ্ক রাহানে। দুরন্ত এই জয়ে অত্যন্ত খুশি বিরাট কোহালিও।

ভারতের জয়ে অত্যন্ত খুশি কোহালি। ফাইল ছবি

ভারতের জয়ে অত্যন্ত খুশি কোহালি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২০ ১৪:০৪
Share: Save:

প্রথম টেস্ট খেলেই বিরাট কোহালি ফিরে গিয়েছিলেন দেশে। দলের সেরা তারকা তথা অধিনায়ককে ছাড়া ভারতের কী হবে, এই নিয়ে চিন্তিত ছিলেন অনেকেই। সমালোচকদের মুখের ওপর জবাব দিয়েছেন অজিঙ্ক রাহানে। দুরন্ত এই জয়ে অত্যন্ত খুশি কোহালিও।

প্রতিদিনই খেলার পরে দলের প্রশংসা করে টুইট করছিলেন কোহালি। মঙ্গলবার যেন তিনি অতিরিক্ত খুশি। টুইটে লিখেছেন, ‘‘কী অসাধারণ জয় এটা। গোটা দলই দুর্দান্তভাবে লড়াই করে জিতেছে। ওদের নিয়ে আমি প্রচণ্ড খুশি। বিশেষত জিঙ্কস, যে সামনে থেকে নেতৃত্ব দিয়ে অসাধারণ এই জয়কে সম্ভব করে তুলেছে। এখান থেকেই আমাদের এগিয়ে যাওয়ার শুরু।’’

What a win this is, absolutely amazing effort by the whole team. Couldn't be happier for the boys and specially Jinks who led the team to victory amazingly. Onwards and upwards from here 💪🇮🇳

কোহালির এই টুইট সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। পাশাপাশি প্রশংসিত হয়েছেন অধিনায়ক অজিঙ্ক রাহানেও। অকুতোভয় এবং সাহসী নেতৃত্ব দেওয়ার জন্য প্রশংসা আদায় করে নিয়েছেন প্রত্যেকের।

আরও খবর: সিরিজে সমতা ফেরালো ভারত, মেলবোর্নে অজি বধ ৮ উইকেটে

আরও খবর: অস্ট্রেলিয়ায় অভিষেক ম্যাচেই ৫ উইকেট, অনন্য রেকর্ড সিরাজের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Ajinkya Rahan Steve Smith MCG
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE