Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

চহাল টিভিতে আসবেন না, দৌড়ে পালালেন ধোনি

ভারতীয় শিবিরে ‘চহাল টিভি’ এখন রীতিমতো জনপ্রিয়। যাতে ম্যাচের নায়কের সঙ্গে কথায় মাতেন চহাল। নেন ইন্টারভিউ। সেই ভিডিয়ো ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের ওয়েবসাইটে পোস্ট করা হয়।

রবিবার দুরন্ত রান আউটে ক্রিকেটমহলের প্রশংসা কেড়েছেন ধোনি। ছবি: এএফপি।

রবিবার দুরন্ত রান আউটে ক্রিকেটমহলের প্রশংসা কেড়েছেন ধোনি। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
ওয়েলিংটন শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:৪৯
Share: Save:

দৌড়ে পালাচ্ছেন মহেন্দ্র সিংহ ধোনি। পিছন পিছন ছুটছেন যুজবেন্দ্র চহাল। রবিবার ওয়েলিংটনে সিরিজের পঞ্চম একদিনের ম্যাচে নিউজিল্যান্ডকে ৩৫ রানে হারানোর পর এমন ছবিই দেখা গেল ওয়েস্ট প্যাক স্টেডিয়ামে।

ভারতীয় শিবিরে ‘চহাল টিভি’ এখন রীতিমতো জনপ্রিয়। যাতে ম্যাচের নায়কের সঙ্গে কথায় মাতেন যুজবেন্দ্র চহাল। নেন ইন্টারভিউ। সেই ভিডিয়ো ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের ওয়েবসাইটে পোস্ট করা হয়। রবিবার জয়ের পর সেই কারণেই ধোনিকে ডাকতে গিয়েছিলেন চহাল। কিন্তু ধোনি রীতিমতো দৌড়ে পালিয়ে যান। সেই ভিডিয়ো আবার সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সাড়া ফেলেছে। যাতে দেখা যাচ্ছে, মজার ছলে দৌড়ে একেবারে মাঠের বাইরেই চলে যাচ্ছেন ধোনি।

ব্যাটে রান না করলেও রবিবার জেমস নিশামকে করা ধোনির রান আউট নিয়ে ক্রিকেটমহলে চলেছে চর্চা। আইসিসি পর্য়ন্ত টুইট করেছে যে পিছনে ধোনি থাকলে ভুল করেও ব্যাটসম্যানরা যেন ক্রিজ না ছাড়েন। রবিবার ভারতের পার্টটাইম অফস্পিনার কেদার যাদবকে মরাঠিতে পরামর্শ দিয়েও চর্চায় আছেন এমএসডি। সোশ্যাল মিডিয়ায়। কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনকে কেমন বল করতে হবে, সেটাই কেদারকে বলছিলেন ধোনি। তিনি ওভারপিচড বল করতে বারণ করেন কেদারকে। আর শেষ পর্যন্ত কেদারই নেন উইলিয়ামসনের উইকেট।

আরও পড়ুন: টি২০ ফরম্যাটে নেতা কোহালিকে টপকে যেতে পারেন রোহিত

আরও পড়ুন: টি-টোয়েন্টিতে পাকিস্তানের বিশ্বরেকর্ড স্পর্শ করার হাতছানি ভারতের সামনে​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE