Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Kane Richardson

ভারত সফর থেকে ছিটকে গেলেন অজি পেসার কেন রিচার্ডসন

টি-টোয়েন্টি সিরিজের আগে বাঁ দিকের পেশিতে প্রথম চোট অনুভব করেন রিচার্ডসন। মনে করা হচ্ছে যে হায়দরাবাদে নেটে ব্যাটিংয়ের সময় চোট পান তিনি। বিশাখাপত্তনমে রবিবার সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে দলে জায়গা হয়নি তাঁর।

টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে চোট পেয়েছিলেন কেন রিচার্ডসন। ছবি: এপি।

টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে চোট পেয়েছিলেন কেন রিচার্ডসন। ছবি: এপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯ ১৭:৫৩
Share: Save:

চোটের জন্য ভারত সফর থেকেই ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার পেসার কেন রিচার্ডসন। পরিবর্ত হিসেবে ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দলে এলেন পেসার অ্যান্ডু টাই

টি-টোয়েন্টি সিরিজের আগে বাঁ দিকের পেশিতে প্রথম চোট অনুভব করেন কেন রিচার্ডসন। মনে করা হচ্ছে যে হায়দরাবাদে নেটে ব্যাটিংয়ের সময় চোট পান তিনি। বিশাখাপত্তনমে রবিবার সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে দলে জায়গা হয়নি তাঁর। অস্ট্রেলিয়ার ফিজিয়ো ডেভিড বিকলে বলেছেন, “দুর্ভাগ্যের হল ও খেলার মতো সুস্থ হয়ে ওঠেনি। ফলে এই সফরে কোনও অংশ নিতে পারবে না। রিহ্যাবের জন্য ওকে দেশে ফেরত পাঠানো হচ্ছে।” এর ফলে বেঙ্গালুরুতে বুধবারের টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়ার স্কোয়াডে রিজার্ভ বোলার বলতে একা নেথান লায়নই পড়ে থাকলেন।

অস্ট্রেলিয়ার হয়ে ১৮ ওয়ানডে এবং ৯ টি-টোয়েন্টিতে যথাক্রমে ২৭ ও ৯ উইকেট নিয়েছেন ২৮ বছর বয়সী রিচার্ডসন। তাঁর পরিবর্তে যিনি ওয়ানডে সিরিজের দলে এলেন, ৩২ বছর বয়সী সেই অ্যান্ড্রু টাই খেলেছেন সাত ওয়ানডে ও ২৬ টি-টোয়েন্টি। যাতে যথাক্রমে ১২ ও ৩৭ উইকেট নিয়েছেন তিনি। ভারতের বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর আগে টাই অস্ট্রেলিয়া দলের সঙ্গে যোগ দেবেন।

ধোনিকে নিয়ে খেলুন কুইজ

আরও পড়ুন: শুটিং বিশ্বকাপে মিক্সড ইভেন্টে সোনা জিতলেন দুই টিনএজার​

আরও পড়ুন: বিশ্বকাপে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে বিসিসিআইকে আশ্বস্ত করল আইসিসি​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE