• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘মাঁকড় আউট’ নিয়ে মত প্রকাশ অ্যান্ডারসনের, মেশিনে কাটলেন অশ্বিনের ছবি

Ravi Ashwin
সেই বিতর্কিত মুহূর্ত। বাটলারকে রান আউট করার পরে অশ্বিন। ছবি: এএফপি।

কিংস ইলেভেন পঞ্জাব অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনের বিতর্কিত রান আউটের পরে কেটে গিয়েছে প্রায় এক সপ্তাহ। সেই বিতর্ক মেটার কোনও নাম গন্ধ নেই। অশ্বিনের ‘মাঁকড় আউট’ নিয়ে এ বার মতামত প্রকাশ করলেন ইংল্যান্ডের পেসার জেমস অ্যান্ডারসন।

বিতর্কিত আউট নিয়ে এই ইংরেজ বোলার যে ভাবে নিজের বক্তব্য পেশ করেছেন, তাতে অ্যান্ডারসনের উপরে চটে লাল ভারতের ক্রিকেটভক্তরা।রাজস্থান রয়্যালস ও কিংস ইলেভেন পঞ্জাব ম্যাচে বাটলারকে রান আউট করেছিলেন অশ্বিন। ভারতের অফ স্পিনারের কীর্তি নিয়ে ক্রিকেট-দুনিয়া দু’ ভাগে বিভক্ত হয়ে গিয়েছিল।

রবিবার একটি ভিডিয়োর মাধ্যমে অ্যান্ডারসন সেই বিতর্কে বক্তব্য পেশ করেছেন। সেই ভিডিয়োটি টুইটারে শেয়ার করেন গ্রেগ জেমস। জেমস একজন ডিজে। তাঁর শেয়ার করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, ‘মাঁকড় আউট’-এর প্রসঙ্গ ওঠায় অশ্বিনের একটি ছবি কাগজ কাটার মেশিনের ভিতরে ঢুকিয়ে তা কেটে ফেলেন অ্যান্ডারসন।

আরও পড়ুন: দিল্লি ফেরাল পুরনো সৌরভ, দেখুন তো নেটের এই মহারাজকে চিনতে পারেন কি না?

আরও পড়ুন: ম্যাচ জেতার আনন্দে কারেনের ভাঙরা, তাল মেলালেন প্রীতিও , রইল ভিডিয়ো

অ্যান্ডারসনের মত প্রকাশের পরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় ঝড়। 

এর মাধ্যমেই অ্যান্ডারসন বুঝিয়ে দেন, তিনি রান আউট কাণ্ডে অশ্বিনকে মোটেও সমর্থন করছেন না। ইংল্যান্ডের ব্যাটসম্যান বাটলারের পক্ষেই দাঁড়াচ্ছেন অ্যান্ডারসন। ইংরেজ পেসারের মতপ্রকাশের ধরনধারণ পছন্দ হয়নি অনেকের। তাঁরাও সোশ্যাল মিডিয়ায় পাল্টা দিয়েছেন অ্যান্ডারসনকে।  

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন