• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘সুপার ওভারে শামি ৬টাই ইয়র্কার দিতে চেয়েছিল’

Shami
এ বারের আইপিএলে এখনও পর্যন্ত ১৪ উইকেট নিয়েছেন শামি। ছবি টুইটার থেকে নেওয়া।

রবিবার রাতে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম সুপার ওভারে মহম্মদ শামির ক্রমাগত ইয়র্কারই ম্যাচ টেনে নিয়ে গিয়েছিল দ্বিতীয় সুপার ওভারে। আর তাতেই বাজিমাত করে কিংস ইলেভেন পঞ্জাব। উত্তেজনায় ঠাসা ম্যাচ জেতার পর পঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল তাই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শামিকে।

প্রথম সুপার ওভারে পঞ্জাব করেছিল ৫। জেতার জন্য মুম্বইয়ের দরকার ছিল ৬ রান। কিন্তু শামির বোলিংয়ে উঠেছিল ৫ রান। ফলে, টাই হয় প্রথম সুপার ওভার। মাত্র ৫ রানের পুঁজি নিয়ে বল করা শামির প্রসঙ্গে ম্যাচ জিতে উঠে রাহুল বলেছেন, “সুপার ওভারের জন্য কখনই প্রস্তুতি নেওয়া যায় না। কোনও দলই এটা করে না। তখন বোলারের উপর ভরসা রাখতেই হয়। বোলারকেও আবার সহজাত প্রবৃত্তি ও সাহসের উপর বিশ্বাস করতে হয়। শামি ভাবনাচিন্তায় একেবারে পরিষ্কার ছিল। ও চেয়েছিল সুপার ওভারে টানা ৬টা ইয়র্কার দিতে। ও অসাধারণ বল করেছে। আর প্রতি ম্যাচে উন্নতি করছে। সিনিয়রদের ম্যাচ জেতাচ্ছে, এটা গুরুত্বপূর্ণ।”

মুম্বইয়ের বিরুদ্ধে ৭৭ রানের ইনিংসে ম্যাচের সেরা হয়েছেন রাহুল। কিন্তু, সুপার ওভারে গিয়ে জেতাকে অভ্যাসে পরিণত করতে চান না তিনি। তাঁর কথায়, “এটা যেন অভ্যাস না হয়, সেটা দেখতে হবে।”

আরও পড়ুন: ইতিহাসে প্রথম ডাবল সুপার ওভার, নাটকীয় জয় পঞ্জাবের

আরও পড়ুন: সুপার ওভারেও বিধ্বংসী ফার্গুসন, হায়দরাবাদকে হারাল কলকাতা

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন