• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আমিরশাহিতে এখনও পর্যন্ত কোনও আইপিএল ম্যাচই জেতেনি মুম্বই ইন্ডিয়ান্স!

Rohit
রোহিত কি এ বার আমিরশাহিতে সাফল্য পাবেন? ছবি: এএফপি।

আইপিএলের সফলতম দল মুম্বই ইন্ডিয়ান্স। চার বার ট্রফি উঠেছে রোহিত শর্মার হাতে। যে কৃতিত্ব কোনও অধিনায়কের নেই। কিন্তু সেই মুম্বই ইন্ডিয়ান্সের রেকর্ড আবার সংযুক্ত আরব আমিরশাহিতে সবচেয়ে খারাপ। সেখানে হওয়া পাঁচ ম্যাচের প্রতিটিতেই হেরেছিল নীতা অম্বানীর দল।

দেশে ভোটের কারণে ২০১৪ সালে আইপিএলের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়েছিল মরুভূমির দেশে। আমিরশাহিতে মুম্বই ইন্ডিয়ান্স খেলেছিল পাঁচটি ম্যাচ। তার আগের বছর প্রথম বার আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছিল মুম্বই। ফলে, প্রত্যাশা ছিল মারাত্মক। কিন্তু, শুরু থেকেই জঘন্য পারফরম্যান্স করতে থাকে দল।

আরও পড়ুন: ‘বিশ্বের কোনও ক্রিকেটারই ওর ধারেকাছে নয়’, গম্ভীরের মুখে ইংল্যান্ডের ক্রিকেটারের নাম​

আরও পড়ুন: ২০২৩ বিশ্বকাপ পর্যন্ত সৌরভকেই বোর্ড প্রেসিডেন্ট চাইছেন গাওস্কর​

প্রথম ম্যাচে হারে কলকাতা নাইট রাইডার্সের কাছে। দ্বিতীয় ম্যাচে হারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে। তৃতীয় হার চেন্নাই সুপার কিংসের কাছে। চতুর্থ হার দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে। আর এই চার পরাজয়ই ছিল বড় ব্যবধানে। পঞ্চম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে পারফরম্যান্সে কিছুটা উন্নতি ঘটে। কিন্তু তার পরও সঙ্গী হয় পরাজয়। কিছুই যেন ঠিকঠাক হচ্ছিল না সে বার। দেশে ফিরে পারফরম্যান্সে উন্নতি হয় রোহিতদের। নাটকীয় ভাবে প্লে-অফেও উঠেছিল মুম্বই। কিন্তু এলিমিনেটরে চেন্নাই সুপার কিংসের কাছে হেরে বিদায় নিতে হয়েছিল।

এ বার অবশ্য পুরো আইপিএলই হবে আমিরশাহিতে। ফলে, মুম্বইয়ের রেকর্ড দুশ্চিন্তায় রাখছে সমর্থকদের।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন