Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Virat Kohli

আজ বিরাট বনাম রোহিত

ভারতীয় ক্রিকেটের দুই মহাতারকার লড়াইয়ে পরিসংখ্যান রোহিতদের দিকে। শেষ ১৪টি ম্যাচে ১০টিতেই জিতেছে চার বারের চ্যাম্পিয়ন মুম্বই।

বিরাট না রোহিত, কে জিতবেন? —ফাইল চিত্র।

বিরাট না রোহিত, কে জিতবেন? —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২০ ০৪:০২
Share: Save:

একটা দল চার বারের আইপিএল চ্যাম্পিয়ন। অন্য দলটি এখনও ট্রফি জেতেনি। কিন্তু তা সত্ত্বেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নামার আগে দলকে সতর্ক করে দিচ্ছেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা।

রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের তরফে টুইটারে পোস্ট করা ভিডিয়োয় রোহিত বলেছেন, ‘‘মনে রাখতে হবে, এই ম্যাচটা কিন্তু আমাদের কাছে মোটেই সোজা হবে না। জিততে গেলে আমাদের দারুণ পরিশ্রম করতে হবে।’’ ফর্মের বিচারে অবশ্য বিরাট কোহালির আরসিবির চেয়ে এগিয়ে আছে রোহিতের মুম্বই। দু’দলই একটা করে ম্যাচ জিতলেও মুম্বই ব্যাটসম্যানদের শেষ ম্যাচে ছন্দে দেখিয়েছে। আবার আরসিবি-কে শেষ ম্যাচে চূর্ণ করে কিংস ইলেভেন পঞ্জাব। কোহালিদের ব্যাটিং ও বোলিং— দুইই প্রশ্নের মুখে পড়ে যায়। কিন্তু রোহিত সতর্ক থাকতে চান। তিনি বলেছেন, ‘‘আরসিবির দলটা খুবই শক্তিশালী। সেটা আমাদের মাথায় রাখতে হবে।’’

ভারতীয় ক্রিকেটের দুই মহাতারকার লড়াইয়ে পরিসংখ্যানও রোহিতদের দিকে। শেষ ১৪টি ম্যাচে ১০টিতেই জিতেছে চার বারের চ্যাম্পিয়ন মুম্বই। কোহালিদের বড় সমস্যা, ডেথ বোলিং। আগের ম্যাচেও কে এল রাহুলের ঝড়ের সামনে বিপর্যস্ত দেখিয়েছে ডেল স্টেন, উমেশ যাদবদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Rohit Sharma IPL 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE