Advertisement
০৫ মে ২০২৪
Brijesh Patel

১৯ সেপ্টেম্বরেই আইপিএল শুরু আমিরশাহিতে, সূচি আগামী সপ্তাহে

আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ পটেল জানালেন যে ১৯ সেপ্টেম্বর থেকে ৮ নভেম্বর পর্যন্ত আমিরশাহিতে হবে আইপিএল।

আইপিএলের চূড়ান্ত সূচি এখনও হয়নি। ছবি টুইটার থেকে নেওয়া।

আইপিএলের চূড়ান্ত সূচি এখনও হয়নি। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জুলাই ২০২০ ১৪:০৫
Share: Save:

জল্পনার অবসান। ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। জানিয়ে দিলেন আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ পটেল।

টি-টোয়েন্টি বিশ্বকাপ পরের বছরে পিছিয়ে যাওয়ার পরই আইপিএল হওয়ার সম্ভাবনা জোরাল হয়েছিল। ভারতীয় ক্রিকেট বোর্ড সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যে আইপিএল আয়োজনের কথা ভাবছিল বলে শোনা যাচ্ছিল ক্রিকেটমহলে। বোর্ড সূত্র উদ্ধৃত করে সংবাদ সংস্থা জানিয়েও দিয়েছিল যে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে আইপিএল। অবশেষে, আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেলও সেটাই ঘোষণা করলেন। সংবাদ সংস্থাকে তিনি শুক্রবার জানালেন যে ১৯ সেপ্টেম্বর থেকে ৮ নভেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরশাহিতে হবে আইপিএল।

আট ফ্র্যাঞ্চাইজিকে বোর্ডের তরফে আইপিএলের দিনক্ষণ জানানো হয়েও গিয়েছে। তবে আইপিএলের সূচি এখনও স্থির হয়নি। পরের সপ্তাহে বৈঠকে বসবে আইপিএলের গভর্নিং কাউন্সিল। তখনই চূড়ান্ত হবে সূচি। তবে আইপিএল শুরুর প্রায় মাসখানেক আগে সমস্ত দল পৌঁছে যাবে মরুদেশে। সেখানেই চলবে প্রস্তুতি। সূত্রের খবর, করোনাভাইরাসের দাপটে প্রতিযোগিতা মোটেই ছোট করা হচ্ছে না। মোট ৬০ ম্যাচই হবে দুবাই, শারজা ও আবু ধাবিতে।।

আরও পড়ুন: ভারতের হয়ে একটানা সবচেয়ে বেশি ওয়ানডে খেলেছেন এই তারকারা​

আরও পড়ুন: অতিরিক্ত ঠান্ডা পানীয় খাওয়ায় সৌরভকে সহ অধিনায়কই করতে চাননি কোচ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket IPL 2020 Brijesh Patel UAE
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE