Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Deodhar Trophy

ক্রিজে ফিরতেই ভুলে গেলেন উনাদকাট, হলেন রান আউট, দেখুন অদ্ভুত ভিডিয়ো

রাঁচীতে ভারত এ বনাম ভারত বি-র ম্যাচে ক্রিজে ফেরার কথাই মনে ছিল না জাতীয় দলে খেলা এই বাঁহাতি পেসারের। ধীরে-সুস্থে যখন ফিরলেন, তার আগেই রানআউট হয়ে গিয়েছেন তিনি।

জয়দেব উনাদকাট। ফাইল ছবি।

জয়দেব উনাদকাট। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
রাঁচী শেষ আপডেট: ০১ নভেম্বর ২০১৯ ১২:২৫
Share: Save:

ক্রিজ থেকে বেরিয়ে বল সামনে ঠেলেছিলেন। খেয়ালই করেননি বল কখন পৌঁছে গিয়েছে ফিল্ডারের হাতে। আর কখনই বা ফিল্ডারের থ্রো পৌঁছে গিয়েছে উইকেটকিপারের হাতে। জয়দেব উনাদকটের হুঁশ যখন ফিরল, তখন উইকেটকিপার পার্থিব প্যাটেল ভেঙে দিয়েছেন উইকেট।

এমন অদ্ভুত ভাবেই বৃহস্পতিবার রান আউট হলেন উনাদকাট। ঘটনাটি ঘটেছে দেওধর ট্রফির ম্যাচে। রাঁচীতে ভারত এ বনাম ভারত বি-র ম্যাচে ক্রিজে ফেরার কথাই মনে ছিল না জাতীয় দলে খেলা এই বাঁহাতি পেসারের। ধীরে-সুস্থে যখন ফিরলেন, তার আগেই রানআউট হয়ে গিয়েছেন তিনি। যা তিনি উপলব্ধি করলেন অনেকটাই পরে।

এই ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেটে ৩০২ তুলেছিল ভারত বি। ওপেনার ঋতুরাজ গায়কোয়াড় করেন ১১৩। বাবা অপরাজিতের ব্যাট থেকে আসে ১০১। নয় ওভারে ৪৭ রান দিয়ে দুই উইকেট নেন উনাদকাট। ৪০ রানে দুই উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন।

আরও পড়ুন: কেন অনুশীলনের সময় মাস্ক পরেছিলেন? ফাঁস করলেন লিটন​

আরও পড়ুন: ‘শাকিব এই ভুল করবে, ভাবতেই পারিনি’​

৩০৩ রানের জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে ভারত এ থেমে যায় ১৯৪ রানে। অধিনায়ক হনুমা বিহারি করেন ৫৯। ২০ রানে তিন উইকেট নেন রোশ কালরিয়া। ৩০ রানে দুই উইকেট নেন মহম্মদ সিরাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Jaydev Unadkat Deodhar Trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE