Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jacob Martin

অসুস্থ প্রাক্তন ক্রিকেটার জেকব মার্টিনকে ব্ল্যাঙ্ক চেক পাঠালেন ক্রুনাল পাণ্ড্য

বিতর্কিত মন্তব্যের জেরে জাতীয় দল থেকে নির্বাসিত এক ভাই। আরেক ভাই অনন্য নজির স্থাপন করলেন সহমর্মিতার। গুরুতর অসুস্থ প্রাক্তন ক্রিকেটার জেকব মার্টিনের পাশে দাঁড়িয়ে তাঁকে ব্ল্যাঙ্ক চেক পাঠালেন ক্রুনাল পাণ্ড্য।

প্রাক্তনের পাশে বর্তমান

প্রাক্তনের পাশে বর্তমান

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৯ ১১:২০
Share: Save:

বিতর্কিত মন্তব্যের জেরে জাতীয় দল থেকে নির্বাসিত এক ভাই। আরেক ভাই অনন্য নজির স্থাপন করলেন সহমর্মিতার। গুরুতর অসুস্থ প্রাক্তন ক্রিকেটার জেকব মার্টিনের পাশে দাঁড়িয়ে তাঁকে ব্ল্যাঙ্ক চেক পাঠালেন ক্রুনাল পাণ্ড্য

গত ডিসেম্বরে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আঘাত পেয়ে এখন বদোদরা হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন জেকব মার্টিন। চিকিৎসার ব্যয় বহন করতে নাজেহাল তাঁর পরিবার। প্রথমে সাহায্য চাইবেন কিনা তা নিয়ে দ্বিধায় থাকলেও, পরে বাধ্য হয়েই সাহায্য প্রার্থনা করতে হয় তাঁর স্ত্রীকে। বিসিসিআই-এর তরফে ৫ লক্ষ টাকার সাহায্য ঘোষণা করা হয় জেকবের চিকিৎসার জন্য। কিন্তু সেই অর্থ যথেষ্ট ছিল না। সাহায্যের হাত বাড়িয়ে দেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও। তাঁর অধিনায়কত্বে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছিলেন জেকব। কিন্তু এই সব কিছুকেই ছাপিয়ে গেলেন ক্রুনাল। প্রাক্তন ক্রিকেটারের চিকিৎসার খরচ হিসেবে ‘ব্ল্যাঙ্ক চেক’ পাঠালেন তাঁর পরিবারকে।

জেকবের চিকিৎসায় নিজে থেকে এগিয়ে এসে তদারকি করছেন বদোদরা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি সঞ্জয় পটেল। তাঁর সঙ্গেই হাসপাতালে জেকবকে দেখতে গিয়েছিলেন ক্রুনাল। তখনই সঞ্জয়ের হাতে সেই চেক তুলে দিয়ে ক্রুনাল বলে এসেছেন, প্রয়োজন মতো টাকার পরিমাণ তাতে লিখে নিতে। এবং তা যেন কোনও ভাবেই ১ লাখ টাকার কম না হয়, সেই অনুরোধও করেছেন ক্রুনাল।

আরও পড়ুন: দ্রুততম ভারতীয় হিসেবে ওয়ানডে ফরম্যাটে ১০০ উইকেট শামির

তবে শুধু ক্রুনালই নন, সাহায্যের তালিকায় রয়েছেন জাহির খান, ইরফান পাঠান, ইউসুফ পাঠান, মুনাফ প্যাটেল সহ ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রীও।

আরও পড়ুন: দুর্ঘটনায় আহত জেকব মার্টিনকে সাহায্যের প্রতিশ্রুতি দিলেন সৌরভ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacob Martin Krunal Pandya Cricket Cricketer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE