Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kuldeep Yadav

‘পাগল একটা, কাঁদাবি নাকি’, কুলদীপকে কেন বললেন চহাল?

কুলদীপ যাদব শোনালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুম্বই ইন্ডিয়ান্স দলে আসার পর যুজভেন্দ্র চহালের সঙ্গে তাঁর পরিচয়ের ঘটনা।

কুলচা জুটি। কুলদীপ যাদব ও যুজভেন্দ্র চহাল। ছবি: এপি।

কুলচা জুটি। কুলদীপ যাদব ও যুজভেন্দ্র চহাল। ছবি: এপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২০ ১৫:৫২
Share: Save:

দু’জনেই রিস্ট স্পিনার। দু’জনেই জাতীয় দলের হয়ে সাদা বলের ক্রিকেটে নিয়মিত। ক্রিকেটমহলে ‘কুল-চা’ নামে পরিচিত কুলদীপ যাদব ও যুজভেন্দ্র চহালের জুটি। সেই জুটির অন্যতম কুলদীপ শোনালেন চহালের সঙ্গে তাঁর প্রথম পরিচয়ের ঘটনা।

দুই বন্ধু এসেছিলেন টিভিতে এক অনুষ্ঠানে। সেখানে, কুলদীপ শোনান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুম্বই ইন্ডিয়ান্স দলে আসার পর চহালের সঙ্গে তাঁর পরিচয়ের ঘটনা। চায়নাম্যান বলেন, “ব্রেকফাস্ট টেবিলে প্রথম দেখেছিলাম চহালকে। আমি প্র্যাকটিসে গিয়েছিলাম। আর ডিওয়াই পাটিল স্টেডিয়ামে চহাল তখন খেলছিল। ও প্রচুর সম্মান দিয়ে কথা বলেছিল। তখন থেকেই আমাদের মধ্যে একটা বন্ধন গড়ে ওঠে। ও আমার খেয়াল রাখত। ছোট ভাইয়ের মতো দেখত। জীবন ও ক্রিকেট নিয়ে নানা পরামর্শ দিত। যখনই কোনও সমস্যার মুখোমুখি হতাম, ও এগিয়ে এসে কথা বলত। সেই কারণেই আমাদের রসায়ন এত ভাল।”

আরও পড়ুন: করোনাভাইরাসে আক্রান্ত শাহিদ আফ্রিদি​

আরও পড়ুন: বিরাট একাই ১১ জনের সমান, বলছেন সাকলিন মুস্তাক

কুলদীপ যখন এগুলো বলছিলেন, তখন মজার ভঙ্গিতে চহাল বলে ওঠেন, “পাগল একটা, কাঁদাবি নাকি?”

লকডাউনে কী করছিলেন? যুজভেন্দ্র চহাল বলেন, “প্রথম দুই সপ্তাহে বিশেষ কিছু করিনি। তার পর জিমের যন্ত্রপাতি অর্ডার দিয়েছিলাম। গা ঘামাতে শুরু করি। চ্যারিটির জন্য এক দাবা প্রতিযোগিতায় নেমেছিলাম। বাবার সঙ্গেও খেলতাম। নতুন বাড়ি করেছি। নভেম্বরে সেখানে চলে যাব। গত ১০-১৫ বছর ধরে পারিবারিক জীবন মিস করেছিলাম। এই সময়ে সেটা উপভোগ করেছি।” সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভিডিয়ো পোস্ট করতেও দেখা গিয়েছে চহালকে। কুলদীপ আবার এই সময়ে মন দিয়েছেন আঁকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE