Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Lionel Messi

অভিমান ভুলে বার্সার হয়ে প্রীতি ম্যাচে মেসি, এই মরসুমে নেতাও তিনি

শনিবার তৃতীয় টিয়ারের দল জিমন্যাস্টিক টারাগোনার বিরুদ্ধে প্রীতি ম্যাচে অংশ নিল বার্সেলোনা। নতুন কোচ রোনাল্ড কোম্যান তাঁর প্রথম ম্যাচে শুরু থেকেই নামিয়েছিলেন মেসিকে।

মেসির মুখে হাসি। বার্সার প্রস্তুতি ম্যাচে। ছবি টুইটার থেকে নেওয়া।

মেসির মুখে হাসি। বার্সার প্রস্তুতি ম্যাচে। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২০ ১৩:৩৩
Share: Save:

সব জল্পনা উড়িয়ে দিয়ে লিয়োনেল মেসির গায়ে ফের বার্সেলোনার জার্সি। প্রি-সিজনের প্রথম প্রীতি ম্যাচে ৪৫ মিনিট খেললেন তিনি। তবে জালে বল জড়াতে দেখা গেল না তাঁকে।

শনিবার তৃতীয় টিয়ারের দল জিমন্যাস্টিক টারাগোনার বিরুদ্ধে প্রীতি ম্যাচে অংশ নিল বার্সেলোনা। নতুন কোচ রোনাল্ড কোম্যান তাঁর প্রথম ম্যাচে শুরু থেকেই নামিয়েছিলেন মেসিকে। তবে ৪৫ মিনিটের বেশি মাঠে ছিলেন না তিনি। জোহান ক্রুয়েফ স্টেডিয়ামে বার্সা এই ম্যাচের উভয় অর্ধে আলাদা দুটো দল নামিয়েছিল। এই ম্যাচে বার্সা জিতল ৩-১ ফলে। বার্সার হয়ে গোল করলেন দেম্বেলে, আন্তোনিও গ্রিজম্যান ও ফিলিপে কুটিনহো। গ্রিজম্যান ও কুটিনহোর গোল এল পেনাল্টি থেকে। জিমন্যাস্টিকের হয়ে একমাত্র গোল করলেন জাভি বোনিলা।

মেসিকে দেখা গেল অধিনায়কের আর্মব্যান্ড পরে খেলতে। বার্সেলোনা ক্লাবের তরফেও জানা গিয়েছিল যে এই মরসুমে দলকে নেতৃত্ব দেবেন মেসিই। সেপ্টেম্বরেই শুরু হচ্ছে লা লিগা। তার আগে বার্সা ও মেসি, দুই পক্ষই চাইছে একজোট থাকতে। যাতে বিতর্কের কোনও রেশ দলের মধ্যে প্রভাব না ফেলে, তা নিয়ে সজাগ উভয় পক্ষই।

আরও পড়ুন: পিছিয়ে থেকে দারুণ প্রত্যাবর্তন, আজারেঙ্কাকে হারিয়ে যুক্তরাষ্ট্র ওপেনের রানি ওসাকা

আরও পড়ুন: টেস্টে গাওস্করের চেয়ে কোহালি এগিয়ে: দিলীপ বেঙ্গসরকর​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Barcelona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE