Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Football

সালাহদেরই চ্যাম্পিয়ন দেখছেন উয়েফা প্রধান

এমনিতে প্রায় তিন দশক পরে লিভারপুল ইপিএল জয়ের মুখে। লিগ টেবলের দু’নম্বর দল ম্যাঞ্চেস্টার সিটির থেকে তারা এগিয়ে ২৫ পয়েন্টে!

ছবি: এএফপি।

ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২০ ০৫:০২
Share: Save:

উয়েফার প্রেসিডেন্ট আলেকজান্ডার সেফারিন মনে করেন, যে কোনও অবস্থায় এ বারের ইংলিশ প্রিমিয়ার লিগ লিভারপুলের প্রাপ্য। তাঁর কথায়, করোনাভাইরাস অতিমারিতে এ বারের লিগ বাতিল হলেও মহম্মদ সালাহদেরই চ্যাম্পিয়ন ঘোষণা করা উচিত। এমনিতে প্রায় তিন দশক পরে লিভারপুল ইপিএল জয়ের মুখে। লিগ টেবলের দু’নম্বর দল ম্যাঞ্চেস্টার সিটির থেকে তারা এগিয়ে ২৫ পয়েন্টে!

উয়েফা প্রেসিডেন্ট বলেছেন, ‘‘খেতাব জিতেই লিভারপুল এ বার লিগ শেষ করবে। অন্য কিছু ঘটার অবকাশ নেই। যদি বাকি ম্যাচ খেলা হয় তা হলেও ওদের থামানো যাবে না।’’ যোগ করেছেন, ‘‘এখন কথা হচ্ছে, লিগ শেষ করা না গেলে কী হবে? সে ক্ষেত্রে অন্য কোনও রাস্তা অবশ্যই সবাইকে একসঙ্গে খুঁজে বার করতে হবে। এবং এখানেও লিভারপুলকেই চ্যাম্পিয়ন ঘোষণা করা উচিত বলে আমি মনে করি। হতে পারে ফাঁকা স্টেডিয়ামে বাকি ম্যাচের আয়োজন করলে ফুটবলপ্রেমী মানুষ হতাশ হবেন। এবং সব কিছু আলোচনার মাধ্যমে ঠিক করে নেওয়া হলেও হয়তো অনেকের খারাপ লাগবে। কিন্তু যা-ই হোক না কেন, খেতাবটা লিভারপুলেরই প্রাপ্য।’’

অতিমারির জেরে ইউরোপের সব বড় লিগই এখন বন্ধ। স্থগিত হয়ে আছে চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগের মতো টুর্নামেন্ট।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Mohamed Salah Liverpool
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE