Advertisement
১১ মে ২০২৪
Michael Clarke

সাত বছর পর বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত এই প্রাক্তন অজি ক্রিকেটারের

ক্লার্কের নেতৃত্বে ২০১৫ সালে ঘরের মাঠে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল অস্ট্রেলিয়া। তিনি ১১৫ টেস্ট, ২৪৫ ওয়ানডে, ৩৪ টি-টোয়েন্টিতে মোট ১৭ হাজার রান করেছেন।

পুরনো সেই দিনের কথা। সস্ত্রীক ক্লার্ক। ছবি টুইটার থেকে নেওয়া।

পুরনো সেই দিনের কথা। সস্ত্রীক ক্লার্ক। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২০ ১১:০১
Share: Save:

বিবাহের সাত বছর পর বিচ্ছেদ। অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক ও তাঁর স্ত্রী কাইলি যৌথ বিবৃতিতে জানিয়ে দিয়েছেন ডিভোর্সের সিদ্ধান্ত।

২০১২ সালে ক্লার্ক ও কাইলি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কেলসি লি নামে দু’জনের চার বছর বয়সি এক কন্যাও রয়েছে। শোনা গিয়েছে, গত পাঁচ মাস ধরে ক্লার্ক ও কাইলি আলাদা থাকছিলেন। এ বারে দু’জনেই সম্পর্কে দাঁড়ি টানার ঘোষণা করেছেন। কন্যার দায়িত্ব দু’জনেই নিয়েছেন একসঙ্গে।

আরও পড়ুন: নিউজিল্যান্ডে কেন খেলানো হল না ঋষভ পন্থকে? প্রশ্ন তুললেন দিল্লি ক্যাপিটালসের মালিক

আরও পড়ুন: ঘরের কাজ, জুতো পালিশ, সব করে দেব, শুধু ক্রিকেট খেলতে দিন, কোচকে বলেছিল ছোট্ট যশস্বী​

যৌথ বিবৃতিতে ক্লার্ক-কাইলি লিখেছেন, ‘কিছুদিন আলাদা থাকার পর আমরা বিবাহবিচ্ছেদের কঠিন সিদ্ধান্তে এসে পৌঁছেছি। দু’জনেই একমত যে এটাই আমাদের পক্ষে সেরা সিদ্ধান্ত। তবে দু’জনেই মেয়েকে বড় করার ব্যাপারে একমত থাকছি।’ অস্ট্রেলিয়ার এক সংবাদপত্রের মতে, এই বিচ্ছেদের মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় ১৯২ কোটি টাকা। আদালতের বাইরে দুই পক্ষ এই ব্যাপারে একমত হয়েছে।

ক্লার্কের নেতৃত্বে ২০১৫ সালে ঘরের মাঠে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল অস্ট্রেলিয়া। তিনি ১১৫ টেস্ট, ২৪৫ ওয়ানডে, ৩৪ টি-টোয়েন্টিতে মোট ১৭ হাজার রান করেছেন। ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন ক্লার্ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE