Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

‘দলে ফিরবে কি না, সিদ্ধান্ত নিতে হবে ধোনিকেই’

বিশ্বকাপের পর দুই মাসের জন্য ছুটি নিয়েছিলেন ধোনি। সেই সময় সেনাবাহিনীর সঙ্গে সীমান্তে দেখা গিয়েছিল তাঁকে। ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরে যাননি তিনি। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও টি-টোয়েন্টি সিরিজেও খেলেননি।

আগামী দিনে শাস্ত্রী-ধোনিকে এই ভাবে দেখা যাবে? ফাইল ছবি।

আগামী দিনে শাস্ত্রী-ধোনিকে এই ভাবে দেখা যাবে? ফাইল ছবি।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৯ ১৩:১৭
Share: Save:

জুলাইয়ে ইংল্যান্ডে বিশ্বকাপ ক্রিকেটের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে পরাজিত হওয়ার পর থেকে টিম ইন্ডিয়ার জার্সিতে দেখা যায়নি মহেন্দ্র সিংহ ধোনিকে। সেই থেকেই তাঁকে নিয়ে চলছে জল্পনা। ধোনি কি অবসর নেবেন, নাকি ফের খেলবেন দেশের হয়ে, চর্চা অব্যাহত দেশ জুড়ে।

বিশ্বকাপের পর দুই মাসের জন্য ছুটি নিয়েছিলেন ধোনি। সেই সময় সেনাবাহিনীর সঙ্গে সীমান্তে দেখা গিয়েছিল তাঁকে। ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরে যাননি তিনি। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও টি-টোয়েন্টি সিরিজেও খেলেননি। ফলে ৩৯ বছর বয়সির ভবিষ্যৎ নিয়ে গুঞ্জন চলছেই।

ধোনির ব্যাপারেই এক সাক্ষাৎকারে জাতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী বলেছেন, “আমাদের দেশের গ্রেট ক্রিকেটারদের মধ্যে একেবারে উপরের দিকেই থাকবে ধোনি। এ বার ধোনি ফিরতে চায় কি না, সেই সিদ্ধান্ত ওকেই নিতে দিন। বিশ্বকাপের পর থেকে ওর সঙ্গে আমার দেখা হয়নি। প্রথমে ওকে খেলা শুরু করতে হবে। তারপর দেখতে হবে সবকিছু কেমন এগোয়। বিশ্বকাপের পর থেকে ও তো খেলা শুরু করেনি। যদি ও আগ্রহী থাকে, তবে নির্বাচকদের সেটা জানাবে।”

আরও পড়ুন: পুণের পিচে তিন স্পিনার? দেখে নিন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের সম্ভাব্য একাদশ​

আরও পড়ুন: একমাত্র টেস্ট গড়িয়েছিল তিন দিন, এ বার কেমন হবে ‘পুওর’ পুণে পিচ?​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE