• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ওয়াগনারের বদলি হিসাবে প্রথম টেস্টে কিউয়ি দলে এলেন এই ডানহাতি পেসার

Matt Henry
বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের বিরুদ্ধে তিন উইকেট নিয়েছিলেন ম্যাট হেনরি। ছবি টুইটার থেকে নেওয়া।

ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য ডাক পেলেন কিউয়ি পেসার ম্যাট হেনরি। উইলিয়ামসনদের বড় ভরসা বাঁ-হাতি পেসার নীল ওয়াগনার চোটের জন্য বেশ কয়েক দিন দলের বাইরে। শুক্রবার থেকে শুরু হতে চলা টেস্টেও তিনি খেলতে পারবেন কি না এখনও নিশ্চিত নয়। তবে ও বার সমস্যা চোট নয়। প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন ওয়াগনারের স্ত্রী। এই অবস্থায়, ওয়াগনার যদি খেলতে না পারেন, সেই কারণেই সতর্কতা হিসেবে স্কোয়াডে এসেছেন হেনরি।

ভারতের বিরুদ্ধে ১৩ জনের টেস্ট স্কোয়াড তৈরির সময় নিউজিল্যান্ড ম্যাট হেনরিকে না নিয়ে দীর্ঘকায় কাইল জেমিসনের উপর আস্থা দেখিয়েছিল। হেনরি শেষবার টেস্ট খেলেছিলেন বছরের গোড়ায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিডনিতে। সেই টেস্টে দুই উইকেট নিয়েছিলেন তিনি।

তবে গত বছর ইংল্যান্ডে একদিনের বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের বিরুদ্ধে নিউজিল্যান্ডের জয়ে বড় ভূমিকা নিয়েছিলেন হেনরি। ৩৭ রানে তিন উইকেট নিয়েছিলেন তিনি। ওল্ড ট্র্যাফোর্ডে সেই ম্যাচে ১৮ রানে জিতেছিল ব্ল্যাক ক্যাপসরা। তবে নীল ওয়াগনার যদি ভারতের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নাও পারেন, তাতে পরিবর্ত হিসেবে হেনরির খেলার সম্ভাবনা কম। মনে করা হচ্ছে, সে ক্ষেত্রে জেমিসনের অভিষেক হতে পারে।

আরও পড়ুন: ‘বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম’, নবনির্মিত মোতেরার ছবি পোস্ট করল বিসিসিআই​

আরও পড়ুন: শ্রীনিবাসের দৌড়ের সময় কোন ঘড়িতে মাপা হল? বোল্ট-তুলনায় বিস্মিত অ্যাথলিট মহল

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন