Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Narendra Modi

আই লিগ জয়ের জন্য মোহনবাগানকে শুভেচ্ছা মোদী-মমতার

টুইট করে এই ঐতিহাসিক মুহূর্তে মোহনবাগানের সমস্ত খেলোয়াড়, কর্মকর্তা এবং সমর্থকদের শুভেচ্ছা বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী।

মোহনবাগানকে শুভেচ্ছা প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রীর।

মোহনবাগানকে শুভেচ্ছা প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রীর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২০ ২০:২০
Share: Save:

আনুষ্ঠানিক ভাবে আজ, রবিবার পঞ্চমবারের জন্য মোহনবাগানের হাতে উঠল আই লিগের ট্রফি। এই উপলক্ষে ক্লাব ও সমর্থকদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁরা টুইট করে এই ঐতিহাসিক মুহূর্তে মোহনবাগানের সমস্ত খেলোয়াড়, কর্মকর্তা এবং সমর্থকদের শুভেচ্ছা বার্তা দিয়েছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সন্ধ্যা পৌনে ৬টা নাগাদ টুইটটি করেন। সেখানে মোহনবাগানের সঙ্গে জড়িত সবাইকে এই গৌরবময় মুহূর্তের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। এটি একটি আনন্দের মুহূর্ত বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী। এই নিয়ে ৫ বার আই লিগ জেতায় টুইটের শেষে #চ্যাম্পিয়ন৫ জুড়ে দিয়েছেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও সাড়ে ৩টে নাগাদ টুইট করে সবুজ-মেরুন ব্রিগেডকে আন্তরিক অভিনন্দন জানান। একই সঙ্গে এটিকে-মোহনবাগান হয়ে আই লিগে অংশ নেওয়ার জন্যও অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন। মুখ্যমন্ত্রীও টুইটে #চ্যাম্পিয়ন৫ লিখেছেন।

করোনার জন্য এবারের আই লিগ প্রায় মাঝ পথেই থামিয়ে দিতে হয়। শেষের দিকে সব দলেরই প্রায় ৪-৫টি করে ম্যাচ বাকি ছিল। তখনও লিগ টেবিলে শীর্ষে ছিল মোহনবাবাগান, দ্বিতীয় স্থানে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল। দুই ক্লাবই ১৬টি করে ম্যাচ খেলেছিল। কিন্তু ইস্টবেঙ্গলের থেকে ১৬ পয়েন্ট এগিয়ে ছিল মোহনবাগান। তাই শেষ পর্যন্ত তাদেরই লিগ জয়ী ঘোষণা করা হয়। কিন্তু ট্রফি হাতে পায়নি মোহনবাগান।

আরও পড়ুন: গর্ভে ৯ মাসের সন্তান নিয়ে দৌড়, সাড়ে ৫ মিনিটে এক মাইল

আরও পড়ুন: আমি তোমায় ভালবাসি, প্রেম-বার্তায় আত্মহত্যা আটকাল পুলিশ​

রবিবার বাইপাসের ধারে এক পাঁচতারা হোটেলে মোহনবাগানের হাতে ট্রফি তুলে দেয় ফেডারেশন। সেই ট্রফি নিয়ে আবেগে ভাসতে ভাসতে শোভযাত্রা করে তাঁবুতে আসেন কর্মকর্তা, সমর্থকরা। ২০১৫-র পর এবার আই লিগ জিতল মোহনবাগান। ফলে সমর্থকদের মধ্যে উন্মাদনার পারদ চড়েছিল একটু বেশিই ছিল। এটাই মোহনবাগানের শেষ আই লিগ জয় কারণ এটিকের সঙ্গে যুক্ত হয়ে আইএসএলে এটিকে-মোহনবাগান হিসাবে খেলবে সবুজ মেরুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE