রোহিত শর্মা এবং বিরাট কোহালির সম্পর্কের টানাপড়েন বারবার খবরের শিরোনামে এসেছে। রোহিতের সঙ্গে সম্পর্কের তিক্ততার কথাউড়িয়ে দিয়েছেন কোহালি। এর মাঝেই রবীন্দ্র জাডেজা এবং রোহিত শর্মার সঙ্গে একটি ভিডিয়োয় দেখা গেল বিরাটকে। ভিডিয়োটি নিজেদের টুইটারে হ্যান্ডেলে পোস্ট করেছে বিসিসিআই।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, জাডেজা এবং রোহিতকে ‘হেডস আপ চ্যালেঞ্জ’ খেলতে। এই খেলাতে একজন কোনও ক্রিকেটারের বোলিং বা ব্যাটিংয়ের ধরনকে নকল করে এবং অপরজনকে তাঁর নাম আন্দাজে বলতে হবে। জাডেজা প্রথমে নকল করেন যশপ্রীত বুমরার বোলিং অ্যাকশন তা মুহূর্তেই ধরে ফেলেন রোহিত। এরপরেই বিরাটের ব্যাটিংয়ের ধরন নকল করেন জাডেজা। কিন্তু এক্ষেত্রে তা ধরতে পারেননি রোহিত। অনেকক্ষণ বাদে রোহিত বিরাটের নাম বলতে পারেন। এই পুরো ভিডিয়োতে রোহিতের থেকে হাত খানেক দূরেই বিরাটকে হাসতে দেখা যায়। রোহিত তাঁর নাম আন্দাজ না করতে পারায় বিরাট বলে ওঠেন ‘এটা কী করলে!’।

 

আপাতত ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। ইতিমধ্যেই ৩-০ জয় দিয়ে টি২০ সিরিজ পকেটে পুরেছে ভারত। ওয়ান ডে সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গিয়েছে। আরও দু’টি ওয়ান ডে এবং দু’টি টেস্ট ম্যাচ খেলবেন বিরাটরা।

আরও পড়ুন: মাঠেই ভক্তদের সঙ্গে জন্মদিন পালন করলেন কেন উইলিয়ামসন