Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Zlatan Ibrahimovic

সঙ্গে ‘জ্লাটান’, রোহিত নিজেই পোস্ট করলেন ছবি

ভারতের টি-টোয়েন্টি দলে নেই ইশান্ত। তিনি এখন শুধুই টেস্টের দলেই থাকেন। বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ইশান্তের শহর নয়াদিল্লিতে হওয়ার কারণেই মাঠে সতীর্থদের সঙ্গে দেখা করতে এসেছেন তিনি।

এই ছবিই সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন রোহিত। ছবি টুইটার থেকে নেওয়া।

এই ছবিই সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন রোহিত। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ নভেম্বর ২০১৯ ১৭:০৮
Share: Save:

রোহিত শর্মার সঙ্গে জ্লাটান ইব্রাহিমোভিচ! সেটাও নয়াদিল্লিতে। অরুণ জেটলি স্টেডিয়ামে। ক্রিকেটপ্রেমীদের চমকে দিতেই এমন এক ছবি পোস্ট করেছেন বিরাট কোহালির অনুপস্থিতিতে জাতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা স্বয়ং।

ছবিতে দেখা যাচ্ছে রোহিত কথা বলছেন ঝুঁটি বাঁধা একজনের সঙ্গে। যাঁকে দেখে ইব্রাহিমোভিচের মতোই লাগছে। ছবিতে রয়েছেন অলরাউন্ডার রবীন্দ্র জাডেজাও। চমকের হল, ঝুঁটি বাঁধা ব্যক্তি মোটেই ইব্রা নন। তিনি হলেন ইশান্ত শর্মা। যদিও তাঁকে দেখতে লাগছে ইব্রার মতোই। সেই কারণেই পোস্টে রোহিত তাঁকে ল ‘জ্লাটান’ বলে চিহ্নিত করেছেন।

প্রসঙ্গত, ভারতের টি-টোয়েন্টি দলে নেই ইশান্ত। তিনি এখন শুধুই টেস্টের দলেই থাকেন। বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ইশান্তের শহর নয়াদিল্লিতে হওয়ার কারণেই মাঠে সতীর্থদের সঙ্গে দেখা করতে এসেছেন তিনি। অনুশীলনের ফাঁকে তাঁর সঙ্গে তাই মজা করলেন রোহিতরা।

আরও পড়ুন: তিন মাসের নির্বাসন শেষ, জাতীয় দলে ফিরলেন মেসি​

আরও পড়ুন: জোর টক্কর হলেও টি২০-তে বিরাটদের বিরুদ্ধে এখনও পর্যন্ত জয় পায়নি বাংলাদেশ​

ফর্মের বিচারে হিটম্যানের ফুরফুরে থাকার কথাও। সদ্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে ওপেনার হিসেবে অভিষেকেই বাজিমাত করেছেন তিনি। তিন টেস্টে চার ইনিংসে করেছেম ৫২৯ রান। হয়েছেন সিরিজের সেরাও। ভারতও ৩-০ হোয়াইটওয়াশ করেছে প্রোটিয়াদের। অধিনায়ক হিসেবেও রোহিতের রেকর্ড দারুণ। কোহালির অনুপস্থিতিতে তিনি ভারত অধিনায়ক হিসেবে এশিয়া কাপ ও নিদাহাস ট্রফি জিতেছেন।

😁

😁

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE