• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লকডাউনে এ কী অবস্থা কপিল দেবের! ভাইরাল নতুন লুক

Kapil Dev
কপিল দেব। ফাইল চিত্র।

দেশের প্রথম বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন, তাঁকে সবাই মাথা-ভর্তি ঝাঁকড়া চুল, গোঁফে দেখতে অভ্যস্ত, সঙ্গে পরিষ্কার করে কামানো দাঁড়ি। কিন্তু এ কী অবস্থা হরিয়ানা হ্যারিকেনের। লকডাউনে তাঁর কিছু ছবি টুইটারে ছড়িয়ে পড়েছে। বলা ভাল, ভাইরাল হয়ে গিয়েছে। কারণ এমন লুকে তাঁকে কস্মিনকালেও দেখা যায়নি, তাঁর ফ্যানেরা হয়তো ভাবেননি এমন লুকে কপিল দেব দেখা দেবেন।

কপিল দেবের বেশ কয়েকটি ছবি টুইটারে বিভিন্ন অ্যাকাউন্টে পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ঘন চুলের জায়গা নিয়েছে কামানো মাথা। আর গোঁফের সঙ্গেই কপিল দেবের গজিয়ে উঠেছে ঘন দাড়ি, সবটাই প্রায় সাদা হয়ে গিয়েছে।

করোনাভাইরাসের জন্য লকডাউন চলছে। তাই সবাই নিজেদের মতো করে চুল, দাড়ির ব্যবস্থা করে নিচ্ছেন। কপিল দেবও সম্ভবত বাড়িতেই নিজের নতুন লুক তৈরি করে নিয়েছেন।

আরও পড়ুন: এবার চিকিৎসকরা সম্মান জানালেন এক ‘সাধারণ’ ট্যাক্সি ড্রাইভারের জন্য

আরও পড়ুন: পেলে-মারাদোনা-রোনাল্ডোর সঙ্গে ফিফার তরফে চিকিৎসা কর্মীদের ধন্যবাদ জানালেন ভাইচুংও

কপিলের টুইটার হ্যান্ডলে ছবিগুলি পোস্ট না হলেও অন্য বেশ কয়েকটি হ্যান্ডলে ছবিগুলি পোস্ট হয়েছে। আর সেগুলিতে প্রচুর লাইক, কমেন্টও পড়েছে। সেই সঙ্গে তাঁর ফ্যানেরা শেয়ারও করছেন কপিলের এমন আনকমন লুক।

দেখুন সেই পোস্ট:

 

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন