Advertisement
০৪ মে ২০২৪
Virat Kohli

কোহালির জন্য গ্যালারি টপকে মাঠে লাফ ভক্তের, দেখুন ভিডিয়ো

পিঠে ‘ভিকে’ ও ‘১৮’ লেখা সেই ভক্তের নাম সুরজ বিস্ত। ‘ভিকে’ অর্থাত্ বিরাট কোহালি। তাঁর জার্সির নম্বর ১৮। পিঠে নায়কের নামের অদ্যক্ষর এবং জার্সি লিখে তিনি মাঠে ঢুকে তাঁর নায়ক, ভারতীয় অধিনায়ক বিরাট কোহালির পায়ে হাত দেওয়ার চেষ্টা করেন।

সেই ক্রিকেটপ্রেমীর সঙ্গে কোহালি। ছবি টুইটার থেকে নেওয়া।

সেই ক্রিকেটপ্রেমীর সঙ্গে কোহালি। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০১৯ ১১:০৭
Share: Save:

গ্যালারি টপকে মাঠে ঢুকে পড়লেন ভক্ত। সোজা দৌড়লেন তাঁর নায়কের দিকে। শনিবার হোলকার স্টেডিয়ামে বাংলাদেশের দ্বিতীয় ইনিংসে এমন ঘটনাই ঘটল।

পিঠে ‘ভিকে’ ও ‘১৮’ লেখা সেই ভক্তের নাম সুরজ বিস্ত। ‘ভিকে’ অর্থাত্ বিরাট কোহালি। তাঁর জার্সির নম্বর ১৮। পিঠে নায়কের নামের অদ্যক্ষর এবং জার্সি লিখে তিনি মাঠে ঢুকে তাঁর নায়ক, ভারতীয় অধিনায়ক বিরাট কোহালির পায়ে হাত দেওয়ার চেষ্টা করেন। তত ক্ষণে দৌড়ে এসেছেন নিরাপত্তাকর্মীরা। ভারত অধিনায়ক বিরাট কোহালি অবশ্য তাঁদের হাতে থেকে বাঁচালেন ভক্তকে।

ভক্তের কাঁধে হাত দিয়ে কথা বলতেও দেখা গেল তাঁকে। একইসঙ্গে নিরাপত্তাকর্মীদের তিনি বললেন, ভক্তের প্রতি কড়া ব্যবহার না করতে। কোহালির এই আচরণ মন জিতল সোশ্যাল মিডিয়ার। এই ঘটনার কিছু পরেই ভারত বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্ট ইনিংস ও ১৩০ রানে জিতে নেয়।

আরও পড়ুন: দ্রুত ভারতের সর্বকালের সেরা ক্যাপ্টেন হওয়ার পথে কোহালি, কে বললেন জানেন?

আরও পড়ুন: স্বপ্নের বোলিং কম্বিনেশন, পেসারদের প্রশংসায় উচ্ছ্বসিত কোহালি​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE