Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Virat Kolhi

কোহালিদের নিভৃতবাসে নাচছেন বাবা-মেয়ে

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক সিরিজ জিতে দেশে ফিরেই ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট সিরিজ। এই সিরিজের জন্য বুধবার থেকেই নিভৃতবাসে দুই দলের ক্রিকেটাররা।

নিভৃতবাসে কোহালি

নিভৃতবাসে কোহালি ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ২০:২৬
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক সিরিজ জিতে দেশে ফিরেই ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট সিরিজ। এই সিরিজের জন্য বুধবার থেকেই নিভৃতবাসে দুই দলের ক্রিকেটাররা। অন্যান্যদের মতোই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচে ভারতীয় দলকে নেতৃত্ব দেওয়া অজিঙ্ক রাহানেও সপরিবারে আছেন নিভৃতবাসেই।

প্রথম দিনই মেয়ে আরিয়ার সঙ্গে মজায় মাতলেন রাহানে। তাঁর স্ত্রী রাধিকা ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, বাবার সঙ্গে নাচছে মেয়েও। রাধিকা সেই পোস্টে লেখেন, ‘নিভৃত বাসের প্রথমদিনে আমার মনোরঞ্জন’।

চেন্নাইতে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু হচ্ছে ৫ ফেব্রুয়ারি। দ্বিতীয় টেস্টও হবে চেন্নাইতেই ১৩ ফেব্রুয়ারি থেকে। তাই আপাতত নিভৃতবাসেই আছেন ক্রিকেটাররা। ছয় দিনের নিভৃতবাসের পর তিন দিনের প্রস্তুতি। তারপরই জো রুটদের বিরুদ্ধে খেলতে নামবেন বিরাট কোহালিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI ajinkya rahane ECB Virat Kolhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE