Advertisement
১৯ এপ্রিল ২০২৪
badminton

Badminton: টমাস কাপজয়ী প্রণয় পারলেন না ইন্দোনেশিয়া ওপেনে, বিদায় নিলেন সেমিফাইনাল থেকেই

চিনের প্রতিযোগী ঝাও জুন পেংয়ের কাছে শনিবার ১৬-২১, ১৫-২১ ব্যবধানে হেরে গেলেন প্রণয়। ইন্দোনেশিয়া কাপ থেকে বিদায় নিলেন তিনি।

ইন্দোনেশিয়া ওপেন থেকে প্রণয়ের বিদায়।

ইন্দোনেশিয়া ওপেন থেকে প্রণয়ের বিদায়। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২২ ২৩:২২
Share: Save:

হেরে গেলেন এইচএস প্রণয়। ইন্দোনেশিয়া ওপেনের সেমিফাইনালে হেরে গেলেন তিনি। চিনের ঝাও জুন পেংয়ের কাছে শনিবার ১৬-২১, ১৫-২১ ব্যবধানে হেরে গেলেন প্রণয়।

বিশ্বের ২৩ নম্বর প্রণয় নিজের ছন্দই খুঁজে পেলেন না বিশ্ব জুনিয়র চ্যাম্পিয়নশিপের দু’বারের ব্রোঞ্জজয়ীর বিরুদ্ধে। মাত্র ৪০ মিনিটের মধ্যে শেষ তাঁদের লড়াই। ব্যাডমিন্টনের আন্তর্জাতিক মঞ্চে এই প্রথম বার মুখোমুখি হয়েছিলেন তাঁরা। ২৯ বছরের প্রণয় এই নিয়ে দ্বিতীয় বার ইন্দোনেশিয়া ওপেনের সেমিফাইনালে খেললেন। কিন্তু বাঁহাতি জুন পেংয়ের গতির সঙ্গে পাল্লা দিতে পারলেন না তিনি।

জুন পেংয়ের একের পর স্ম্যাশ আছড়ে পড়ল প্রণয়ের কোর্টে। তাঁর ফ্লিকও সামলাতে পারলেন না প্রণয়। নেট প্লে-তে অনভ্যস্ত প্রণয় খেই হারিয়ে ফেললেন জুন পেংয়ের বিরুদ্ধে। প্রথম গেমে পিছিয়ে পড়েছিলেন ৬-১১ ব্যবধানে। সেখান থেকে ১৬-২১ ব্যবধানে হেরে যান প্রণয়।

দ্বিতীয় সেটে প্রণয় বড় র‍্যালি খেলার দিকে মন দেন। সাফল্যও পান শুরুতে। ৬-৪ ব্যবধানে এগিয়ে গিয়েছিলেন প্রণয়। সেই আনন্দ যদিও বেশি ক্ষণ স্থায়ী হয়নি। জুন পেং সেই সেট জিতে নেন ২১-১৫ ব্যবধানে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

badminton HS Prannoy Indonesia Open
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE