Advertisement
১১ মে ২০২৪
Sourav Ganguly

BCCI: ফের বড় উদ্যোগ সৌরভের, বোর্ডের পেনশন চালু হতে পারে অবসর নেওয়া ক্রিকেটারদের জন্যও

ভারতের প্রাক্তন ওপেনার এবং ভারতীয় ক্রিকেট বোর্ডে ক্রিকেটারদের প্রতিনিধি অংশুমান গায়কোয়াড় মনে করেন নতুন পেনশন প্রস্তাব আনতে পারে বোর্ড।

প্রস্তাব দিতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

প্রস্তাব দিতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৪:৫৪
Share: Save:

ক্রিকেটারদের জন্য নতুন পেনশন প্রস্তাবের ভাবনা। এ বার পেনশন পেতে পারেন তাঁদের পরিবারও। এমনই ভাবনা ভারতীয় বোর্ডের। প্রস্তাব দিতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়

ভারতের প্রাক্তন ওপেনার এবং ভারতীয় ক্রিকেট বোর্ডে ক্রিকেটারদের প্রতিনিধি অংশুমান গায়কোয়াড় মনে করেন নতুন পেনশন প্রস্তাব আনতে পারে বোর্ড। এত দিন অবধি ২৫টি প্রথম শ্রেণির ম্যাচ খেলা ক্রিকেটাররা পেনশন পেতেন। গায়কোয়াড়ের মতে নতুন প্রস্তাবে পেনশন বাড়তে পারে এবং ক্রিকেটারদের অবর্তমানে তাঁর স্বামী বা স্ত্রীর জন্য পেনশনের ব্যবস্থা চালু করা হতে পারে।

গায়কোয়াড় বলেন, “শেষ বৈঠকে এই নিয়ে আলোচনা হয়েছে। সৌরভ আশ্বস্ত করেছে আগামী বৈঠকে এই প্রস্তাব পেশ করবে। এত দিন ২৫টি ম্যাচ খেলা ক্রিকেটাররা পেনশন পেতেন। সেটা কমে ১০টি ম্যাচ হতে পারে।”

গত মরসুমে রঞ্জি না হওয়ার কারণে আর্থিক সঙ্কটে পড়েছিলেন ঘরোয়া ক্রিকেটাররা। ইতিমধ্যেই তাঁদের জন্য বাড়তি অর্থের ব্যবস্থা করেছে বোর্ড। সেই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন গায়কোয়াড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE