Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Commonwealth Games 2022

CWG 2022: কমনওয়েলথ গেমসে খেলতে গিয়ে নিখোঁজ শ্রীলঙ্কা দলের তিন সদস্য

খুঁজে পাওয়া যাচ্ছিল না শ্রীলঙ্কার তিন সদস্যকে। দু’জনকে পরে পাওয়া গেলেও এক জন এখনও নিখোঁজ।

—ফাইল চিত্র

সংবাদ সংস্থা
বার্মিংহাম শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২২ ২২:২৫
Share: Save:

শ্রীলঙ্কা দলের তিন সদস্য নিখোঁজ হয়ে গিয়েছিলেন। কমনওয়েলথ গেমসে খেলতে গিয়ে এক জন কুস্তিগির, এক জন জুডো খেলোয়াড় এবং জুডো কোচকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সোমবার থেকে নিখোঁজ ছিলেন তাঁরা। পরে দু’জনকে খুঁজে পাওয়া যায়। তাঁদের পাসপোর্ট জমা দেওয়া আছে। দেশ ছেড়ে অন্য কোথাও যাওয়া সম্ভব নয়।

Advertisement

ওই তিন জন নিখোঁজ হওয়ার পর শ্রীলঙ্কা দলের বাকি সদস্যদের সব নথি নিয়ে নেওয়া হয়েছে। ওয়েস্ট মিডল্যান্ড পুলিশের তরফে বলা হয়েছে, “বছর ৩০-এর এক মহিলা এবং বছর ৪০-এর এক পুরুষ নিখোঁজ ছিলেন ১ অগস্ট থেকে। তাঁদের পাওয়া গিয়েছে। ৪ অগস্ট আরও এক জন নিখোঁজ হন। বছর ২০-র সেই পুরুষের খোঁজ চলছে।” শ্রীলঙ্কা দলে মোট ১৬১ জন খেলোয়াড় রয়েছেন। সেই সঙ্গে কমনওয়েলথে এসেছেন তাঁদের কোচরা। ১৮০ দিনের ভিসা দেওয়া হয়েছে তাঁদের।

শ্রীলঙ্কার রাজনৈতিক অবস্থার জন্যই তাঁরা ফিরতে চাইছেন না বলে মনে করা হচ্ছে। জরুরি অবস্থা চলছে শ্রীলঙ্কায়। সেখানে বাজারদর আকাশছোঁয়া। জ্বালানি পাওয়া যাচ্ছে না। অর্থনৈতিক অবস্থা তলানিতে ঠেকেছে।

কমনওয়েলথ গেমসে এখনও পর্যন্ত তিনটি পদক পেয়েছে শ্রীলঙ্কা। ডিসকাস থ্রোতে রুপো পেয়েছেন পালিথা বান্দ্রা। ভারোত্তোলনে ব্রোঞ্জ পেয়েছেন ইসুরু কুমারা এবং ১০০ মিটার দৌড়ে ব্রোঞ্জ পেয়েছেন ইউপুন আবেকুন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.