Advertisement
২০ এপ্রিল ২০২৪
Andre Rusell

Andre Russell: আলাদা প্রবেশপথ, লিফ্ট, ডাগআউট, তবু বিগ ব্যাশে নেমেই মাতালেন আন্দ্রে রাসেল

অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে ফিরেই মাতিয়ে দিলেন আন্দ্রে রাসেল। ব্যাট হাতে ঝোড়ো ইনিংস খেলে রান করলেন। তবে বল হাতে সে ভাবে সফল হতে পারলেন না।

মেলবোর্নের হয়ে রাসেল।

মেলবোর্নের হয়ে রাসেল। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ২০:১২
Share: Save:

অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে ফিরেই মাতিয়ে দিলেন আন্দ্রে রাসেল। ব্যাট হাতে ঝোড়ো ইনিংস খেলে রান করলেন। তবে বল হাতে সে ভাবে সফল হতে পারলেন না। যদি তাঁর দল মেলবোর্ন স্টার্স এই ম্যাচে জিতেছে।

মেলবোর্নের হয়ে নামার আগে অবশ্য কড়া কোভিড-বিধি মানতে হয়েছে রাসেলকে। সিডনিতে ৭২ ঘণ্টা নিভৃতবাস কাটিয়ে শুক্রবার ম্যাচের দিন সকালেই তিনি মেলবোর্নে এসে পৌঁছন। কিন্তু সেখানেও তাঁকে মানতে হয় একগুচ্ছ নিয়ম।

সতীর্থরা যে গেট দিয়ে ঢুকেছেন, সেটা দিয়ে ঢুকতে পারেননি রাসেল। তাঁকে আলাদা একটি গেট দিয়ে ঢুকতে হয়েছে। এমনকী তিনি আলাদা লিফ্ট এবং আলাদা ড্রেসিংরুম ব্যবহার করেছেন। শুধু তাই নয়, আলাদা ডাগআউটে বসতে হয়েছে তাঁকে। বিপক্ষের উইকেট পড়লেও বাকিদের সঙ্গে গিয়ে উচ্ছ্বাসে মাততে পারেননি তিনি। কারণ ম্যাচ চলাকালীন সতীর্থদের সঙ্গে দু’মিটারের দূরত্ব রাখার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে।

এত কিছু সত্ত্বেও রাসেলকে পারফর্ম করা থেকে কেউ আটকাতে পারেননি। মাত্র ৮ বলে তিনি ১৭ রান করেন। তবে বল হাতে ৪ ওভারে ৪০ দিয়ে বসেন কেকেআর-এর এই ক্রিকেটার। যদিও অ্যাডাম জাম্পার দুরন্ত বোলিংয়ে জেতে দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE