Advertisement
০৬ মে ২০২৪
Major League Cricket

রাসেলের ৩৭ বলে ৭০ রানের পরেও হেরে গেল নাইট রাইডার্স, এখনও জয় অধরা আমেরিকার লিগে

আমেরিকার মেজর লিগ ক্রিকেটে নাইট রাইডার্স এখনও জয়হীন। বৃহস্পতিবার প্রথমে ব্যাট করে ১৭৫ রান করে নাইটরা। রাসেল ৭০ রানে অপরাজিত থাকেন। কিন্তু ম্যাচ জেতাতে পারেননি।

Andre Russell

আন্দ্রে রাসেল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ০৯:৪৪
Share: Save:

৩৭ বলে ৭০ রানের ঝোড়ো ইনিংস। আন্দ্রে রাসেল ছিলেন বিধ্বংসী মেজাজে। ছ’টি ছক্কা এবং ছ’টি চার মেরে ম্যাচের সেরাও তিনি। কিন্তু এর পরেও ম্যাচ জেতা হল না লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের। বৃহস্পতিবার রাতে তারা হেরে গেল ওয়াশিংটন ফ্রিডমের বিরুদ্ধে। প্রথম চারটি ম্যাচেই হার নাইটদের।

আমেরিকার মেজর লিগ ক্রিকেটে নাইট রাইডার্স এখনও জয়হীন। বৃহস্পতিবার প্রথমে ব্যাট করে ১৭৫ রান করে নাইটরা। রাসেল ৭০ রানে অপরাজিত থাকেন। ৪১ রান করেন রিলি রুসো। ওপেন করতে নেমে জেসন রয় মাত্র সাত রান করেন। অন্য ওপেনার উন্মুক্ত চন্দ ১৮ রান করেন। কোনও রান পাননি সুনীল নারাইন। ওয়াশিংটনের হয়ে তিনটি উইকেট নেন মোজেস এনরিকে। দু’টি উইকেট নেন মার্কো জানসেন। একটি করে উইকেট নেন সৌরভ নেত্রভলকর এবং আকিল হোসেন।

নাইটরা ১৭৫ রান তুললেও তা জয়ের জন্য যথেষ্ট ছিল না। কারণ বল হাতে নারাইনেরা ব্যর্থ। স্পেনসার জনসন তিন ওভারে ৩৯ রান দেন। আলি খান দেন ৩৮ রান। অ্যাডাম জাম্পা ৪ ওভারে দেন ৩৬ রান। কর্নি ড্রাই চার ওভারে দেন ৩৮ রান। নারাইন মাত্র ২০ রান দিলেও নিয়েছেন একটি উইকেট। ওয়াশিংটনের জিততে কোনও অসুবিধা হয়নি। তাদের দুই ওপেনার ম্যাথু শর্ট (৩৫ বলে ৪৩ রান) এবং আন্দ্রিস গুস (১৫ বলে ৪০ রান) মিলে ৬৮ রান করেন। তাঁরা আউট হলেও অধিনায়ক এনরিকে ম্যাচ শেষ করেই মাঠ ছাড়েন। ১১ বল বাকি থাকতে ম্যাচ জিতে যায় ওয়াশিংটন।

মেজর লিগের শীর্ষে রয়েছে টেক্সাস সুপার কিংস। তিনটি ম্যাচ খেলে চার পয়েন্ট পেয়েছে তারা। দ্বিতীয় স্থানে থাকা সিয়াটেল ওরকাস দু’টি ম্যাচ খেলে চার পয়েন্ট পেয়েছে। দ্বিতীয় স্থানে রয়েছে তারা। একই পয়েন্ট পেয়ে ওয়াশিংটন ফ্রিডম এবং সান ফ্র্যান্সিস্কো ইউনিকর্নস যথাক্রমে তিন এবং চার নম্বরে। তিনটি করে ম্যাচ খেলেছে এই দুই দল। এমআই নিউ ইয়র্ক রয়েছে পঞ্চম স্থানে। তিন ম্যাচে দু’পয়েন্ট রয়েছে তারা। কোনও পয়েন্ট না পেয়ে সব দলের শেষে নাইটরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE