Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Asia Cup 2022

ভারতের কাছে হারের দুঃখ ভুলে গ্যালারিতে প্রেমিকাকে প্রেম নিবেদন করলেন হংকংয়ের ক্রিকেটার

বুধবার এশিয়া কাপে খেলতে নেমেছিল ভারত এবং হংকং। সেই ম্যাচে ভারত জিতল ৪০ রানে। ম্যাচ শেষ হতেই গ্যালারিতে প্রেমিকাকে প্রেম নিবেদন করলেন কিঞ্চিৎ।

প্রেমিকাকে কিঞ্চিতের প্রেম নিবেদন।

প্রেমিকাকে কিঞ্চিতের প্রেম নিবেদন। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ০০:০৮
Share: Save:

ভারতের বিরুদ্ধে পাঁচ উইকেটে হারতে হয়েছে। কিন্তু সেই দুঃখ ভুলে হংকংয়ের কিঞ্চিৎ শাহ প্রেমিকাকে প্রেম নিবেদন করলেন। গ্যালারিতেই আংটি পরিয়ে দিলেন তাঁর হাতে। প্রেমিকাও সময় নিলেন না ‘হ্যাঁ’ বলতে।

বুধবার এশিয়া কাপে খেলতে নেমেছিল ভারত এবং হংকং। টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠিয়েছিল হংকং। বিরাট কোহলী, সূর্যকুমার যাদবের অর্ধশতরানে ভর করে ১৯২ তোলে ভারত। সেই রান তাড়া করতে নেমে হংকং ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে করে ১৫২ রান। ৪০ রানে হারে তারা। ভারতের বিরুদ্ধে হংকং যে হারবে, সে ব্যাপারে নিশ্চিত ছিলেন সমর্থকেরা। কিন্তু ভারত যে ২০ ওভারে তাদের ১০টি উইকেট তুলতে পারবে না, তা ভাবতে পারেননি অনেকেই। আবেশ খান একাই দিলেন ৫৩ রান। অর্শদীপ সিংহ দেন ৪৪ রান। এই দু’জনের আট ওভারেই হংকং তুলে নেয় ৯৭ রান।

ভারতের বিরুদ্ধে এই হার যদিও কিঞ্চিতের সিদ্ধান্ত কোনও প্রভাব ফেলেনি। তিনি ম্যাচ শেষ হতেই প্রেম নিবেদন করেন। ম্যাচে ব্যাট হাতে ৩০ রান করেন। ভুবনেশ্বর কুমারের বলে আউট হন তিনি। ২০২১ সালের আইপিএলে চেন্নাই সুপার কিংসের দীপক চহারকে দেখা গিয়েছিল তাঁর প্রেমিকা (এখন স্ত্রী) জয়া ভরদ্বাজকে প্রেম নিবেদন করতে। কিঞ্চিৎ সেটার থেকেই অনুপ্রাণিত হয়েছেন কি না তা অবশ্য জানা যায়নি।

হংকংয়ের পরের ম্যাচ পাকিস্তানের বিরুদ্ধে। সেই ম্যাচ যে জিতবে, সেই দলই পৌঁছে যাবে সুপার ফোরে। শক্তিশালী পাকিস্তানের বিরুদ্ধে কিঞ্চিতরা কোনও চমক দিতে পারেন কি না সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asia Cup 2022 Team India Hong Kong Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE