Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Virat Kohli

Asia Cup 2022: পাকিস্তানের জার্সিতে লেখা কোহলীর নাম! বিরাট-জ্বরে আক্রান্ত এশিয়া কাপ

কোহলীকে ঘিরে সমর্থকদের মধ্যে উন্মাদনা চোখে পড়ার মতো। পাকিস্তানের সমর্থকদের জার্সিতেও দেখা গেল কোহলীর নাম লেখা রয়েছে।

কোহলীর নাম লেখা জার্সি গায়ে পাক সমর্থক।

কোহলীর নাম লেখা জার্সি গায়ে পাক সমর্থক। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ১৬:১৩
Share: Save:

তিনি মাঠে নামতেই উত্তাল হল গ্যালারি। তিনি যত বার বাউন্ডারির কাছে গেলেন তত বার ক্যামেরার ঝলকানি। হতে পারেন তিনি প্রাক্তন অধিনায়ক, হতে পারেন তাঁর ব্যাটে দীর্ঘ দিন বড় রান নেই, কিন্তু এখনও যে তিনিই মধ্যমণি তা আরও এক বার দেখিয়ে দিলেন বিরাট কোহলী। পাকিস্তানের সমর্থকদের জার্সিতেও দেখা গেল লেখা রয়েছে কোহলীর নাম।

রবিবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে এমন ছবিই দেখা গিয়েছে। পাকিস্তানের সমর্থকরা তাঁদের দেশের জার্সি পরে রয়েছেন। কিন্তু পিছনে বাবর আজম বা মহম্মদ রিজওয়ান নয়, নাম রয়েছে কোহলীর। তিনি ব্যাট করতে নেমে বড় শট খেললে ভারতীয় সমর্থকদের সঙ্গে পাকিস্তানের সমর্থকদেরও আনন্দ করতে দেখা গিয়েছে।

যত বার টেলিভিশনের ক্যামেরা কোহলীর দিকে তাক করেছে তত বার গ্যালারির চিৎকার বেড়েছে। নাসিম শাহের বলে রবীন্দ্র জাডেজাকে আউট দেন আম্পায়ার। রিভিউতে দেখা যায়, জাডেজা আউট নন। সিদ্ধান্ত বদলাতে হয় আম্পায়ারকে। জাডেজা আউট না হওয়ায় হাঁফ ছেড়ে বাঁচেন কোহলী। ঈশ্বরকে ধন্যবাদ দেন তিনি। সেই সময় কোহলীকে মাঠের বড় স্ক্রিনে দেখে আরও এক বার চিৎকার করে ওঠেন সমর্থকরা।

পাকিস্তানের সমর্থকদের মধ্যে কোহলীর জনপ্রিয়তা আগেও দেখা গিয়েছে। ভারত-পাকিস্তান ম্যাচের সময় কোহলীর জার্সি পরায় এক পাক সমর্থকের বিরুদ্ধে মামলা পর্যন্ত হয়েছিল। তার পরেও তিনি জানিয়েছিলেন, কোহলী তাঁর প্রিয় ক্রিকেটার। তাই তিনি সব সময় তাঁকে সমর্থন করবেন। পাকিস্তানে কোহলীর সেই জনপ্রিয়তা আরও এক বার দেখা গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE