Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bangladesh Cricket

বিশ্বকাপের আগে জোরদার পরিকল্পনা বাংলাদেশের, নতুন দলের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ শাকিবদের

দেশের মাটিতে ভাল প্রস্তুতি হয়নি। তাই এ বার বিদেশের মাটিতে অনুশীলন করবে বাংলাদেশ। আমিরশাহির বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। লক্ষ্য টি-টোয়েন্টি বিশ্বকাপে ভাল ফল।

আমিরশাহির বিরুদ্ধে খেলবে বাংলাদেশ।

আমিরশাহির বিরুদ্ধে খেলবে বাংলাদেশ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪০
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতিতে কোনও ফাঁক রাখতে চাইছে না বাংলাদেশ। নতুন দলের বিরুদ্ধে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। সেপ্টেম্বর মাসের শেষ দিকে দুবাইয়ে শাকিব আল হাসানদের প্রতিপক্ষ সংযুক্ত আরব আমিরশাহি। বৃহস্পতিবার বাংলাদেশ বোর্ডের কর্তা নিজামুদ্দিন চৌধুরী এ কথা ঘোষণা করেছেন।

আগামী ২৫ এবং ২৭ সেপ্টেম্বর দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচ দু’টি হবে। তার আগে সেই শহরে প্রস্তুতিও নেবে বাংলাদেশ দল। সোমবার থেকে ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে তিন দিনের জাতীয় শিবির করার কথা ছিল বাংলাদেশের। তবে শেষ দু’দিন প্রবল বৃষ্টি হওয়ায় ইন্ডোর এবং জিমন্যাসিয়ামেই সময় কাটিয়েছেন ক্রিকেটাররা। তার পরেই বিসিবি সভাপতি জানান, দেশের বাইরে শিবির করা হবে। দেখা গেল, শুধু শিবির নয়, প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলাদেশ।

নিজামুদ্দিন বৃহস্পতিবার বলেছেন, “আবহাওয়ার কারণে আমরা ভাল করে প্রস্তুতি নিতে পারিনি। তাই বিকল্প পরিকল্পনা করলাম। দু’-একটি দেশের সঙ্গে যোগাযোগ করেছিলাম। তার পর ঠিক করেছি, আমিরশাহিতে আমরা শিবির করব এবং প্রস্তুতি ম্যাচ খেলবে।” জানা গিয়েছে, ২২ সেপ্টেম্বর দুবাইয়ের উদ্দেশে রওনা দেবে বাংলাদেশ। ২৮ সেপ্টেম্বর দেশে ফিরবে তারা। দু’-তিন দিন পরেই তারা রওনা দেবে নিউজিল্যান্ডের উদ্দেশে। সেখানে ত্রিদেশীয় সিরিজে খেলবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE