Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Sourav Ganguly: কেন হার্দিককে রাখল না মুম্বই ইন্ডিয়ান্স, কারণ ব্যাখ্যা করলেন বোর্ড সভাপতি সৌরভ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ ডিসেম্বর ২০২১ ১৪:৩০
হার্দিককে নিয়ে মুখ খুললেন সৌরভ

হার্দিককে নিয়ে মুখ খুললেন সৌরভ
ফাইল ছবি

আইপিএল নিলামের আগে সব দলই জানিয়ে দিয়েছে, তারা আগের দল থেকে কাদের রেখে দিচ্ছে। এই নিয়ে আলোচনা কম হচ্ছে না, প্রশ্ন কম উঠছে না।

বাদ পড়াদের মধ্যে সব থেকে বেশি আলোচনা যাঁদের নিয়ে হচ্ছে, তাঁদের মধ্যে অন্যতম হার্দিক পাণ্ড্য। মুম্বই ইন্ডিয়ান্স এ বার তাঁকে রাখেনি। নিলামে হার্দিকের জন্য তারা ঝাঁপাবে কি না, স্পষ্ট নয়। কেন হার্দিককে নিল না মুম্বই, তার কারণ জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

হার্দিকের পাশেই দাঁড়িয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং টেস্ট দলেও জায়গা হয়নি হার্দিকের। সৌরভ বলেছেন, “হার্দিক ভাল ক্রিকেটার। কিন্তু ফিট নয় বলেই দলে রাখা হয়নি। ওর বয়স কম। আশা করব চোট সারিয়ে ও দ্রুত ভারতীয় দলে ফিরতে পারবে।”

Advertisement

মুম্বই চার জনকে দলে রেখেছে। রোহিত শর্মাকে ১৬ কোটি টাকায়, যশপ্রীত বুমরাকে ১২ কোটি টাকায়, সূর্যকুমার যাদবকে ৮ কোটি টাকায় এবং কায়রন পোলার্ডকে ৬ কোটি টাকায় রেখেছে তারা।

মুম্বই অধিনায়ক রোহিত বলেন, ‘‘আমাদের দলে এত ভাল ভাল ক্রিকেটার রয়েছে, কাকে ছেড়ে কাকে রাখব, সেটা ঠিক করা অত্যন্ত কঠিন ছিল। যাদের রাখতে পারলাম না, তাদের ছেড়ে দেওয়াটা মন খারাপ করে দিচ্ছে।’

আরও পড়ুন

Advertisement