Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Omicron: ভয়ের নাম ওমিক্রন, শার্দূলকে এখনই দক্ষিণ আফ্রিকা পাঠাচ্ছে না ভারতীয় বোর্ড

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ ডিসেম্বর ২০২১ ১২:৪০
শার্দূল ঠাকুর।

শার্দূল ঠাকুর।
ফাইল ছবি

ভারতীয় ক্রিকেটে এখন ভয়ের নাম ওমিক্রন। ফলে শার্দূল ঠাকুরকে দক্ষিণ আফ্রিকায় থাকা ভারত ‘এ’ দলে যোগ দিতে বারণ করে দিল বোর্ড। তিনি সিনিয়র দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা যাবেন বলে জানা গিয়েছে।

কিছু দিনের মধ্যেই দুবাই হয়ে দক্ষিণ আফ্রিকা যাওয়ার কথা ছিল শার্দূলের। ৬ ডিসেম্বর থেকে ব্লুমফন্টেনে দক্ষিণ আফ্রিকা ‘এ’ দলের বিরুদ্ধে ভারত ‘এ’ দলে তৃতীয় বেসরকারি টেস্টে খেলার কথা ছিল। তবে খেলার আগে তিন দিন বাধ্যতামূলক নিভৃতবাস পালন করতে হত তাঁকে। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে সেই সফরে যাচ্ছেন না শার্দূল।

Advertisement

দক্ষিণ আফ্রিকা বোর্ডের প্রতিশ্রুতির পর ভারত ‘এ’ দলকে সে দেশে থাকার অনুমতি দিয়েছে ভারতীয় বোর্ড। জানা গিয়েছে, ব্লুমফন্টেনে সে ভাবে ওমিক্রনের প্রকোপ নেই। ফলে ভারত ‘এ’ দলের ক্রিকেটাররা নিরাপদেই থাকবেন। ভারতীয় বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমল বলেছেন, “সূচি মেনেই খেলা হবে। আমরা নিয়মিত পরিস্থিতির দিকে নজর রাখছি। রুদ্ধদ্বারে খেলা হচ্ছে।”

এদিকে, রোহিত শর্মা, ঋষভ পন্থ, মহম্মদ শামি, যশপ্রীত বুমরা এবং শার্দূলকে দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে মুম্বইয়ে তিন দিনের শিবিরে যোগ দিতে বলা হয়েছে। এঁরা কেউই নিউজিল্যান্ড সিরিজে নেই। প্রত্যেককেই জৈবদুর্গে থাকতে হবে।

আরও পড়ুন

Advertisement