Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ranji Trophy 2024

বাংলার বোলারদের ব্যর্থতা চলছেই, সচিনের শতরানে রঞ্জিতে প্রথম দিনেই চাপে মনোজেরা

বাংলা এই ম্যাচে দুই পেসার নিয়ে খেলতে নেমেছে। আকাশ দীপের সঙ্গে রয়েছেন সূরজ সিন্ধু জয়সওয়াল। বাংলাকে প্রথম উইকেটটি এনে দেন সূরজই।

sachin baby

সচিন বেবি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:২২
Share: Save:

মুম্বইয়ের বিরুদ্ধে ইডেনে ব্যর্থ হয়েছিলেন বাংলার বোলারেরা। সেই ছবিটা পাল্টাল না কেরলের বিরুদ্ধেও। প্রথম দিনে কেরল ২৬৫ রান তুলে নিল ৪ উইকেট হারিয়ে। সচিন বেবি করলেন ১১০ রান। তিনি এখনও অপরাজিত। তবে রান পাননি সঞ্জু স্যামসন।

বাংলা এই ম্যাচে দুই পেসার নিয়ে খেলতে নেমেছে। আকাশ দীপের সঙ্গে রয়েছেন সূরজ সিন্ধু জয়সওয়াল। বাংলাকে প্রথম উইকেটটি এনে দেন সূরজই। তিনি রোহণ কুন্নুম্মলকে আউট করেন। আকাশ তুলে নেন তিন নম্বরে নামা রোহণ প্রেমের উইকেট। তাঁরা ফিরতে কেরলের হয়ে হাল ধরেন জলজ সাক্সেনা এবং সচিন বেবি। জলজ ৪০ রান করে আউট হয়ে গেলেও দিনের শেষ পর্যন্ত ক্রিজ়ে রয়ে গেলেন সচিন। কেরলের অধিনায়ক সঞ্জু স্যামসন ৮ রান করে আউট। সচিনের সঙ্গে ১৫৩ রানের জুটি গড়েছেন অক্ষয় চন্দ্রন।

তৃতীয় সেশনে কোনও উইকেটই ফেলতে পারেনি বাংলা। এই ম্যাচে আকাশ ছাড়াও দলে ফিরেছেন শাহবাজ় আহমেদ। তাঁরা দু’জনেই একটির বেশি উইকেট শুক্রবার তুলতে পারেননি। সূরজ নেন একটি উইকেট। অন্যটি নেন স্পিনার অঙ্কিত মিশ্র। করণ লাল এবং অভিষেক ম্যাচ খেলতে নামা রণজ্যোত সিংহ খারিয়া কোনও উইকেট পাননি। ৪ উইকেট হারিয়ে ২৬৫ রান তোলা কেরল বড় রানের পথে।

রঞ্জির নক আউটে উঠতে গেলে বাংলাকে বোনাস পয়েন্ট নিয়ে এই ম্যাচ জিততে হবে। সেই ম্যাচের প্রথম দিনে কিছুটা বেকায়দায় বাংলা। শনিবার দ্রুত উইকেট তুলে ম্যাচে ফিরতে চাইবেন মনোজ তিওয়ারিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranji Trophy 2024 Bengal cricketers Manoj Tiwary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE