Advertisement
০২ মে ২০২৪
Sourav Paul

ছ’ঘণ্টা পর ভাঙলেন কোচের বারণ, তাতেই চার রানের জন্য হাতছাড়া সেঞ্চুরি, হতাশ অভিষেক হওয়া বাংলার সৌরভ

কোচ লক্ষ্মীরতন শুক্লের বারণ করা শট খেলতে গিয়েই আউট হলেন সৌরভ। কোচের কথা না শোনার আক্ষেপ যাচ্ছে না তাঁর।

sourav paul and laxmi ratan shukla

সৌরভ পালের সঙ্গে কোচ লক্ষ্মীরতন শুক্ল। ছবি: সিএবি।

শান্তনু ঘোষ
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৮:২৬
Share: Save:

চার রানের আক্ষেপ যাচ্ছে না সৌরভ পালের। বাংলার হয়ে অভিষেক ম্যাচ খেলতে নেমে ৯৬ রান করে আউট হলেন তিনি। কোচ লক্ষ্মীরতন শুক্লের বারণ করা শট খেলতে গিয়েই আউট হলেন সৌরভ। কোচের কথা না শোনার আক্ষেপ যাচ্ছে না তাঁর।

বিশাখাপত্তনমে অন্ধ্রের বিরুদ্ধে রঞ্জির প্রথম ম্যাচ খেলতে নেমেছে বাংলা। সেই ম্যাচে ওপেনার সৌরভের অভিষেক হয়। ম্যাচের আগে তাঁর হাতে বাংলার টুপি তুলে দেন অধিনায়ক মনোজ তিওয়ারি। আনন্দবাজার অনলাইনকে সৌরভ বললেন, “বাংলার হয়ে প্রথম ম্যাচ খেলতে নেমে শতরান করার সুযোগ ছিল। খারাপ লাগছে সেটা হল না। আমাকে কোচ লক্ষ্মীদা সকাল থেকে বারণ করেছিল এই শটটা খেলতে। খেলছিলামও না। কিন্তু চার মেরে শতরান করতে চেয়েছিলাম। তাই শটটা খেলে ফেললাম।”

Sourav Paul and Manoj Tiwary

অভিষেক ম্যাচে সৌরভ পালের হাতে টুপি তুলে দিলেন মনোজ তিওয়ারি। ছবি: সিএবি।

শুক্রবার ২৩২ বলে ৯৬ রান করা সৌরভ ১০টি চার মেরেছেন। চার মেরে শতরান করার জন্য সুইপ মারতে গিয়েছিলেন তিনি। অন্ধ্রের অফ স্পিনার শোয়েব মহম্মদ খানের বলে সুইপ মারতে গিয়েছিলেন সৌরভ। তাতেই ক্যাচ চলে যায় সিআর গণেশ্বরের হাতে। সৌরভ বললেন, “লক্ষ্মীদা খুব হতাশ আমি সুইপ খেলায়। আমাকে সকাল থেকে বারণ করছিল এই শট খেলতে। সোজা ব্যাটে খেলতে বলছিল। সেটাই শুনলাম না।”

বাংলার হয়ে অভিষেক ম্যাচ খেলার নেপথ্যে সৌরভ ধন্যবাদ জানিয়েছেন তাঁর পরিবার এবং কোচদের। ইস্টবেঙ্গল ক্লাবকেও ধন্যবাদ জানিয়েছেন তাঁকে সুযোগ দেওয়ার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE