Advertisement
২৭ এপ্রিল ২০২৪
chris gayle

বর্ধমানে হঠাৎই হাজির ক্রিস গেল! ক্যারিবিয়ান ক্রিকেটারকে দেখতে চরম বিশৃঙ্খলা

ঐতিহ্যশালী একটি প্রতিযোগিতার শেষ দিনে নিয়ে আসা হয় ক্রিস গেলকে। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেটারকে নিয়ে রবিবার তৈরি হল চরম বিশৃঙ্খলা।

chris gayle in burdwan

বর্ধমানে হাজির ক্রিস গেল। নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ২১:৩৭
Share: Save:

প্রতি বারই বর্ধমানের রাজনন্দিনী কাপ ক্রিকেট প্রতিযোগিতা জাঁকজমকের সঙ্গে আয়োজন করা হয়। নিয়ে আসা হয় প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটারদের। এ বারও তার ব্যতিক্রম হল না। ঐতিহ্যশালী এই প্রতিযোগিতার শেষ দিনে নিয়ে আসা হয় ক্রিস গেলকে। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেটারকে নিয়ে রবিবার তৈরি হল চরম বিশৃঙ্খলা।

প্রতি বছরের মতো এ বার বর্ধমানের মালির মাঠে আয়োজিত হয়েছে রাজনন্দিনী কাপ। টেনিস বলের এই প্রতিযোগিতায় অতীতে একাধিক তারকা ক্রিকেটার এসেছেন। কপিলদেব, ব্রায়ান লারা, গৌতম গম্ভীর-সহ বহু ক্রিকেটার মালির মাঠে উপস্থিত থেকেছেন। চার দিন ধরে চলা টেনিস বলের প্রতিযোগিতার শেষ দিন ছিল রবিবার। আসার কথা ছিল গেলের। মারকুটে এই ওপেনারকে দেখার জন্যে সকাল থেকেই ক্রিকেটভক্তদের উন্মাদনা ছিল।

রবিবার ছিল শেষ দিনের খেলা। দুপুর ২টো নাগাদ বর্ধমানের পৌঁছন গেল। তার পরেই তৈরি হয় চরম বিশৃঙ্খলা। দর্শকদের হুড়োহুড়িতে পদপিষ্ট হন বেশ কয়েকজন। বিশৃঙ্খলা থামাতে পুলিশ নাজেহাল হয়। এক সময়ে উন্মত্ত দর্শকরা পুলিশের ব্যারিকেড ভেঙে ভিতরে ঢুকে যান। তাঁর ফাঁকেই হুড খোলা গাড়িতে গেলকে মাঠ প্রদক্ষিণ করতে দেখা যায়। গেলের নিরাপত্তা সুনিশ্চিত করতে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়। তবে এই বিষয়ে মূল আয়োজক দেবাশিস নন্দী কিছু বলতে চাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

chris gayle Burdwan District
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE