Advertisement
২২ এপ্রিল ২০২৪
WPL 2024

ব্যাটে-বলে চমক দিল্লির, ইউপি-কে ৯ উইকেটে হারিয়ে মেয়েদের লিগে প্রথম জয় শেফালিদের

প্রথম ম্যাচে অল্পের জন্য মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হেরে গিয়েছিল তারা। ডব্লিউপিএলের দ্বিতীয় ম্যাচেই জিতল দিল্লি ক্যাপিটালস। ব্যাটে এবং বলে ভাল খেলে ইউপি ওয়ারিয়র্সকে হারিয়ে দিল ৯ উইকেটে।

cricket

দিল্লির ক্রিকেটারদের উচ্ছ্বাস। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ২২:২২
Share: Save:

প্রথম ম্যাচে অল্পের জন্য মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হেরে গিয়েছিল তারা। মহিলাদের প্রিমিয়ার লিগে (ডব্লিউপিএল) দ্বিতীয় ম্যাচেই জিতল দিল্লি ক্যাপিটালস। ব্যাটে এবং বলে ভাল খেলে ইউপি ওয়ারিয়র্সকে হারিয়ে দিল ৯ উইকেটে। এ বারের লিগে এটাই তাদের প্রথম জয়। বল হাতে যদি মারিজেন কাপ এবং রাধা যাদব নায়ক হন, তা হলে ব্যাট হাতে দিল্লিকে জেতালেন মেগ ল্যানিং এবং শেফালি বর্মা।

টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নেয় দিল্লি। সেই সিদ্ধান্ত কাজে লাগে। শুরুতেই বৃন্দা গণেশকে ফিরিয়ে দেন কাপ। এর পর তাহলিয়া ম্যাকগ্রাকেও সাজঘরে ফেরান তিনি। মাত্র ১৩ রানে ফিরে যান অধিনায়ক অ্যালিসা হিলিও। ১৬ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকছিল ইউপি। সেখান থেকে কিছুটা সামাল দেন গ্রেস হ্যারিস (১৭) এবং শ্বেতা সেহরাবত (৪৫)। শ্বেতা বাদে ইউপি-র কোনও ব্যাটারই লড়াই করতে পারেননি। রাধার ঘূর্ণিতে ইউপি-র মিডল অর্ডার ধসে যায়। নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৯ তোলে ইউপি।

দিল্লি রান তাড়া করতে নেমে অনায়াসে এগোতে থাকে। ল্যানিং এবং শেফালি কোনও ভাবেই বিব্রত করতে পারেননি ইউপি-র বোলারেরা। ব্যাটিং, বোলিংয়ের পাশাপাশি ফিল্ডিংয়েও ব্যর্থ তারা। লক্ষ্যমাত্রার মাত্র ১ রান আগে আউট হয়ে যান ল্যানিং (৫১)। তবে উল্টো দিকে অপরাজিত অর্ধশতরান শেফালির (৪৩ বলে ৬৪)। জয়সূচক রান আসে জেমাইমা রদ্রিগেসের ব্যাটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WPL 2024 Delhi Capitals UP Warriorz Shafali Verma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE