Advertisement
০৬ মে ২০২৪
Afghanistan Cricket

Bangladesh Cricket: বাংলাদেশে গিয়েই করোনায় আক্রান্ত আফগানিস্তান দলের আট ক্রিকেটার

বাংলাদেশের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ শুরুর আগে বড় ধাক্কা গেল আফগানিস্তান। সে দেশে গিয়েই করোনা সংক্রমিত হলেন আটজন ক্রিকেটার।

করোনায় আক্রান্ত আফগান ক্রিকেটাররা

করোনায় আক্রান্ত আফগান ক্রিকেটাররা ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৫১
Share: Save:

বাংলাদেশের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ শুরুর আগে বড় ধাক্কা গেল আফগানিস্তান। সে দেশে গিয়েই করোনা সংক্রমিত হলেন আটজন ক্রিকেটার। বাংলাদেশের সংবাদ মাধ্যম অনুযায়ী, আট জন ক্রিকেটারের পাশাপাশি তিন জন সাপোর্ট স্টাফেরও করোনা ধরা পড়েছে।

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে বাংলাদেশের মাটিতে সীমিত ওভারের সিরিজ খেলবে নামবে আফগানিস্তান। তিনটি এক দিনের ম্যাচ এবং দু’টি টি-টোয়েন্টি খেলবে তারা। মঙ্গলবার থেকে সিলেটে এক সপ্তাহের শিবির শুরু হয়েছে তাদের। সেখানে দলের বাকিরা অনুশীলন করেছে।

যাঁদের করোনা সংক্রমণ ধরা পড়েছে তাঁরা বিচ্ছিন্নবাসে রয়েছেন। সিলেটে অনুশীলন শেষে চট্টগ্রামের উদ্দেশে রওনা দেবে দল, যেখানে এক দিনের ম্যাচগুলি খেলা হবে। টি-টোয়েন্টি ম্যাচগুলি হবে ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে।

সিলেটের প্রস্তুতি শিবিরে আফগানিস্তানের দুই তারকা ক্রিকেটার রশিদ খান এবং মহম্মদ নবি নেই। তাঁরা এই মুহূর্তে পাকিস্তান সুপার লিগ খেলতে ব্যস্ত। ২০ ফেব্রুয়ারি দলের সঙ্গে যোগ দেওয়ার কথা তাঁদের। আফগানিস্তান দলেরও কিছু সদস্য বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলছেন। তাঁরা প্রতিযোগিতার শেষে দলের সঙ্গে যোগ দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Afghanistan Cricket Bangladesh Cricket COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE