Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Babar Azam

বাবরকে বিয়ের প্রস্তাব সমর্থকের! পাকিস্তানের অধিনায়কের সঙ্গে ‘দীর্ঘমেয়াদি জুটি’ গড়তে চাইলেন

শুক্রবার করাচিতে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হয় পাকিস্তান এবং ইংল্যান্ড। ম্যাচ শুরু হওয়ার আগে টিভি ক্যামেরা ধরে ওই মহিলা সমর্থককে। পোস্টার লিখে বাবরকে বিয়ের প্রস্তাব দেন তিনি।

বিয়ের প্রস্তাব পেলেন বাবর।

বিয়ের প্রস্তাব পেলেন বাবর। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪২
Share: Save:

ওপেনিং জুটিতে মহম্মদ রিজওয়ানের সঙ্গে তাঁর বোঝাপড়া খুবই ভাল। কিন্তু মাঠের বাইরে বাবর আজম কার সঙ্গে ‘জুটি’ বাঁধবেন, তা অবশ্য এখনও অজানা। প্রকাশ্যে এখনও নিজের প্রেমের সম্পর্ক নিয়ে কোনও কথা বলেননি বাবর। তবে তাঁর গুণমুগ্ধ ভক্ত ক্রিকেটবিশ্বে কম নেই। শুক্রবার তেমনই এক ভক্তের দেখা মিলল করাচিতে। পোস্টারে কয়েক শব্দ লিখে পাকিস্তানের অধিনায়ককে বিয়ের প্রস্তাব দিলেন এক মহিলা সমর্থক।

শুক্রবার করাচিতে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হয় পাকিস্তান এবং ইংল্যান্ড। ম্যাচ শুরু হওয়ার আগে টিভি ক্যামেরা ধরে ওই মহিলা সমর্থককে। তাঁর হাতে ধরা পোস্টারে লেখা ছিল, ‘বাবর, আমরা কি দীর্ঘমেয়াদি জুটি গড়তে পারি?’ তাই দেখে ধারাভাষ্যকাররা হাসতে শুরু করেন। এক ধারাভাষ্যকার বলে ওঠেন, “বাবরই এর উত্তর দিতে পারবে।”

ম্যাচের আগে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন ওই মহিলা সমর্থক। জানান, তাঁর মা অনেক দিন ধরেই বিয়ের জন্য পাত্র খুঁজছেন। এখন হাঁফিয়ে উঠেছেন। যদি বাবর ওই পোস্টার দেখতে পান, তা হলে তিনি খুব খুশি হবেন। পাকিস্তানের অধিনায়কের চোখে সেই পোস্টার পড়েছে কি না জানা নেই। তবে সমাজমাধ্যমে সেই ছবি ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে অসাধারণ শতরান করেন বাবর। তবে শুক্রবার মাত্র আট রানে আউট হয়ে যান। দল হারে ৬৩ রানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE