Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Pakistan Cricket

Asia Cup 2022: এশিয়া কাপে বিরাট বিপদের মুখে ভারতীয় দল! পাকিস্তানকে নিয়ে আশাবাদী প্রাক্তন অধিনায়ক

এশিয়া কাপে পাকিস্তান হারিয়ে দেবে ভারতকে। এমনটাই মনে করছেন প্রাক্তন অধিনায়ক। তাঁর মতে ভারত ভুল পরিকল্পনায় চলছে।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১২:৩৪
Share: Save:

এশিয়া কাপে ফের মুখোমুখি হবে ভারত এবং পাকিস্তান ক্রিকেট দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এই প্রথম বার মুখোমুখি হবে তারা। এ বারের এশিয়া কাপে একাধিক বার একে অপরের বিরুদ্ধে খেলতে পারে দুই দল। ভারতীয় দলকে নিয়ে যদিও খুব বেশি আশাবাদী নন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ। তাঁর মতে ভারতীয় দল অনেকটাই দুর্বল পাকিস্তানের তুলনায়।

Advertisement

রশিদের মতে বিরাট কোহলী, রোহিত শর্মার মতো ক্রিকেটাররা নিয়মিত না খেলায় পাকিস্তানের বিরুদ্ধে বিপদে পড়বে ভারত। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক বলেন, “জেতা, হারা অন্য বিষয়। আমার মনে হয় পাকিস্তানের পরিকল্পনা অনেক ভাল জায়গায়। টি-টোয়েন্টি, এক দিনের ম্যাচ বা টেস্টে বাবর আজমদের দলে খুব বেশি পরিবর্তন হয় না। কিন্তু ভারতকে গত এক বছরে সাতজন নেতৃত্ব দিয়েছে। এই পরিস্থিতিতে যা খুব একটা ভাল নয়। বিরাট নেই। রোহিতের মাঝে করোনা হয়েছিল। লোকেশ রাহুলের চোট ছিল। হার্দিক পাণ্ড্য, ঋষভ পন্থ অধিনায়ক হয়। শিখর ধবন এক দিনের ক্রিকেটে নেতৃত্ব দিচ্ছে। সেরা দল তৈরি করার ক্ষেত্রে মুশকিলে পড়বে ভারত। ভারতীয় দলে অনেক সেরা ক্রিকেটার রয়েছে। কিন্তু সেরা এগারো বেছে নিতে মুশকিল হবে ওদের।”

গত বার টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে হেরে যায় ভারত। রশিদ মনে করেন সে বার যে ভুলগুলো ভারত করেছিল, এ বারও সেগুলো করতে পারে। ফের হারতে হতে পারে ভারতকে। তিনি বলেন, “ভারত ভুল করেছিল বলে পাকিস্তান গত বছর জিতেছিল। আমার মনে হয় এ বছরও ভারতের ভুলে লাভ হতে পারে পাকিস্তানের।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.