Advertisement
২৭ এপ্রিল ২০২৪
New Town

Cricket: গৃহবধূদের নিয়ে ক্রিকেট ম্যাচ! তাক লাগিয়ে দিল নিউটাউনের সিই ব্লক

রবিবার ফুটবল প্রতিযোগিতারও আয়োজন করা হয়েছে। পাশাপাশি ষাটোর্ধ্ব পুরুষদের নিয়ে একটি ক্রিকেট ম্যাচেরও আয়োজন করা হয়।

মহিলাদের ক্রিকেট নিউটাউনে।

মহিলাদের ক্রিকেট নিউটাউনে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৫১
Share: Save:

করোনা অতিমারির কারণে দীর্ঘ দু’বছর তাঁরা ঘর থেকে বেরোতে পারেননি। ইচ্ছা না থাকলেও গৃহবন্দি থাকতে হয়েছে। স্থানীয় সেই সমস্ত গৃহবধূদের কথা ভেবে তাঁদের নিয়ে অভিনব এক ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন করল নিউটাউনের সিই ব্লক। রবিবার সিই ব্লকের মাঠে এই ম্যাচ আয়োজন করা হয়। অংশ নেওয়া দুই দল ছিল টিউলিপ এবং অ্যাস্টর।

সিই ব্লকের পক্ষ থেকে এই কাজে এগিয়ে এসেছিলেন ক্রীড়া বিভাগের প্রধান দেবদাস চট্টোপাধ্যায় এবং সাধারণ সম্পাদক অলোক দাস। দীর্ঘ দিন সেখানে ক্রীড়া প্রশিক্ষণ শিবির চলছে। গৃহবধূদের ম্যাচের কথা অনেক আগে থেকেই ভেবে রাখা হয়েছিল। ম্যাচে অংশ নেওয়া প্রতিযোগীরা অনুশীলন করেছেন শত ব্যস্ততার ফাঁকে। জানা গিয়েছে, আগামিদিনে তাঁদের নিয়ে একটি ফুটবল প্রতিযোগিতারও আয়োজন করা হবে।

রবিবার বাকিদের নিয়ে একটি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে। পাশাপাশি ষাটোর্ধ্ব পুরুষদের নিয়ে একটি ক্রিকেট ম্যাচেরও আয়োজন করা হয়। স্থানীয়দের মধ্যেই এই ম্যাচগুলি নিয়ে তুমুল উৎসাহ উদ্দীপনা দেখা গিয়েছে। সম্প্রতি এনকেডিএ-র উদ্যোগে সিই ব্লকের মাঠে ফ্লাডলাইটের ব্যবস্থা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

New Town Women's Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE