Advertisement
০৪ মে ২০২৪
ICC ODI World Cup 2023

বিশ্বকাপের সব থেকে বিপজ্জনক দল হতে চলেছে কারা? জানিয়ে দিলেন শোয়েব আখতার

শোয়েব আখতার একটি দলকে একটি প্রতিযোগিতায় আন্ডারডগ বলেছিলেন। এখন সেই দলকেই বিশ্বকাপে সবচেয়ে বিপজ্জনক বলছেন পাকিস্তানের প্রাক্তন পেসার।

cricket

এক দিনের ক্রিকেট বিশ্বকাপ ট্রফি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৫৬
Share: Save:

শোয়েব আখতার এশিয়া কাপের শুরুতে ভারতকে আন্ডারডগ তকমা দিয়েছিলেন। কিন্তু রোহিত শর্মারা এশিয়া সেরা হওয়ায় এখন ভারতকেই সব থেকে বিপজ্জনক বলছেন পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার। রোহিত শর্মার অধিনায়কত্বের আলাদা করে উল্লেখ করে ভারতের প্রশংসা করেছেন তিনি।

নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব আগেই উল্লেখ করেছেন রোহিতের কথা। বলেছেন, “গত দেড়-দু’বছর ধরে ওকে চেনা ফর্মে দেখতে পাইনি। একটু অন্য রকম লাগছিল। কিন্তু এখন দলে নিজের উপস্থিতি প্রমাণ করেছে। বাকিদের নিয়ে ভাল চলতেও পারে। সঠিক সিদ্ধান্ত নিচ্ছে। ঠিক সময়ে কুলদীপ যাদবকে দলে নিয়েছে।”

এর পরেই ভারতের প্রশংসা করে শোয়েব বলেছেন, “বিশ্বকাপের আগেই নিজেদের উপস্থিতি জানান দিয়েছে ভারত। বিশ্বকাপের সবচেয়ে ভয়ঙ্কর দল হতে পারে ওরা। দারুণ পেস এবং স্পিন বোলিং বিভাগ রয়েছে ওদের। যে যে জায়গায় খামতি ছিল সব ঠিক করে নিয়েছে। ভারত, তোমাদের কুর্নিশ। দারুণ কাজ করেছ। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে ওদের আন্ডারডগ মনে হয়েছিল। তার পর থেকে দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়েছে।”

অন্য একটি চ্যানেলে পাকিস্তানের আর এক প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদি প্রশংসা করেছেন ভারতের বোলিং আক্রমণের। বলেছেন, “মনে হচ্ছিল ইংল্যান্ডের পরিবেশে কোনও দল বল করছে। একদম টেস্ট ম্যাচের মতো দেখতে লাগছিল। মহম্মদ সিরাজ এবং যশপ্রীত বুমরার বোলিং খুঁটিয়ে লক্ষ্য করেছি। কোনও রকমারি বোলিংয়ের চেষ্টা করেনি। স্রেফ ঠিক জায়গায় বল রেখে গিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 Shoaib Akhtar Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE