Advertisement
০৫ মে ২০২৪
KL Rahul

রাহুলের শতরানের পর তিন শব্দে শুভেচ্ছা জানালেন স্ত্রী আথিয়া, কী লিখলেন?

ছক্কা মেরে অর্ধশতরান এবং শতরান করেন রাহুল। ভারতের বাকি ব্যাটারেরা রান না পেলেও দাপট দেখান তিনি। রাহুলের শতরানের পরেই স্ত্রী আথিয়া শেট্টি সমাজমাধ্যমে তিনটি শব্দ লেখেন।

KL Rahul

শতরানের পর লোকেশ রাহুল। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২৩ ২১:১১
Share: Save:

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে লোকেশ রাহুলের শতরান ভারতকে লড়াই করার মতো জায়গায় পৌঁছে দিয়েছে। ছক্কা মেরে অর্ধশতরান এবং শতরান করেন তিনি। ভারতের বাকি ব্যাটারেরা রান না পেলেও দাপট দেখান রাহুল। তাঁর শতরানের পরেই স্ত্রী আথিয়া শেট্টি সমাজমাধ্যমে তিনটি শব্দ লেখেন।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টে ব্যাট করতে নেমে ভারতের রাহুল ছাড়া কোনও ব্যাটার ৪০ রানের গণ্ডি পার করতে পারেননি। কাগিসো রাবাডা এবং নান্দ্রে বার্গারের বল বুঝতেই পারছিলেন না বিরাট কোহলিরা। সেখানে রাহুল ১৩৭ বলে ১০১ রান করে যান। তাঁর সেই শতরানের পরেই আথিয়া রাহুলের একটি ছবি পোস্ট করে লেখেন, “আরও শক্তিশালী হয়ে ওঠো”।

এই বছর আইপিএল খেলতে গিয়ে চোট পেয়েছিলেন রাহুল। সেই চোট সারিয়ে মাঠে ফিরতে অনেকটা সময় লেগে যায়। যদিও বিশ্বকাপে রাহুলকে দুরন্ত ফর্মে দেখা গিয়েছিল। ভারতের এক নম্বর উইকেটরক্ষক হয়ে উঠেছেন তিনি। ঋষভ পন্থ না থাকলেও ভারতের কোনও অসুবিধা হয়নি। চোট সারিয়ে ফেরার পর এটাই ছিল রাহুলের প্রথম টেস্ট। সেই ম্যাচেই শতরান করলেন তিনি। সেই কারণেই রাহুলকে আরও শক্তিশালী হয়ে ওঠার কথা বলেছেন আথিয়া। সময়ের সঙ্গে রাহুল যাতে আরও এমন ইনিংস ভারতের হয়ে খেলতে পারেন, সেই কামনাই করেছেন তাঁর স্ত্রী।

এই বছরই রাহুলের সঙ্গে বিয়ে হয় আথিয়ার। গত চার বছর ধরে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে শোনা যায়। এই বছর ২৩ জানুয়ারি অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়াকে বিয়ে করেন রাহুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE