Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: চিনের ভিভোর বদলে এ বার আইপিএল স্পনসর হতে চলেছে টাটা গ্রুপ

আইপিএল-এর নতুন স্পনসর হতে চলেছে টাটা গ্রুপ। সংবাদ সংস্থা পিটিআই-কে এমনটাই জানিয়েছেন আইপিএল-এর চেয়ারম্যান ব্রিজেশ পটেল।

পাল্টে যেতে পারে আইপিএল-এর স্পনসর।

পাল্টে যেতে পারে আইপিএল-এর স্পনসর। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ১৪:৪২
Share: Save:

আইপিএল-এর নতুন স্পনসর হতে চলেছে টাটা গ্রুপ। সংবাদ সংস্থা পিটিআই-কে এমনটাই জানিয়েছেন আইপিএল-এর চেয়ারম্যান ব্রিজেশ পটেল। তিনি বলেন, ‘‘এই বছর চিনের মোবাইল প্রস্তুতকারী সংস্থা ভিভোর বদলে আইপিএল-এর স্পনসর হতে চলেছে টাটা গ্রুপ।’’

ভারতে চিনের পণ্য নিয়ে বিরোধিতা শুরু হতে ২০২০ সালে আইপিএল-এর স্পনসর থেকে সরে যায় ভিভো। যদিও পরের বছরই ফেরত আসে চিনের এই মোবাইল প্রস্তুতকারী সংস্থা। তবে ২০২২ সালে তাদের বদলে টাটা গ্রুপ আইপিএল-এর স্পনসর হতে চলেছে বলে জানান ব্রিজেশ।

দুই বছরের জন্য টাটার সঙ্গে চুক্তি হতে চলেছে আইপিএল-এর। তবে কত টাকার বিনিময় সেই চুক্তি হবে তা এখনও জানা যায়নি। ২০২৩ সালের পর ফের আইপিএল-এর স্পনসর পাল্টে যেতে পারে।

এ বারের আইপিএল দশ দলের। আমদাবাদ এবং লখনউ-এর দু’টি নতুন দল যোগ দিয়েছে এ বারে। ১১ এবং ১২ ফেব্রুয়ারি আইপিএল-এর নিলাম হওয়ার কথা। করোনা সংক্রমণ বাড়তে থাকায় যদিও সেই নিয়ে কিছুটা চিন্তায় রয়েছেন আয়োজকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Vivo Tata Group
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE