Advertisement
২৬ এপ্রিল ২০২৪
MS Dhoni

চেন্নাই দলে হোলি খেলা, ধোনির মুখে রং নেই কেন? প্রকাশ্যে ভিডিয়ো

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ধোনি। সমাজমাধ্যমেও তিনি খুব একটা সচল নন। তাই সমর্থকরা অপেক্ষা করে থাকেন আইপিএলের জন্য। সেখানেই শুধু দেখা যায় ধোনিকে।

MS Dhoni

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছেন ধোনি। সমাজমাধ্যমেও তিনি খুব একটা সচল নন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ২১:৪৩
Share: Save:

মার্চ মাসের শেষেই শুরু আইপিএল। চেন্নাই সুপার কিংস ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছে। সেখানে পৌঁছে গিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনিও। তাঁরা সকলে রঙের উৎসবে মেতে উঠেছেন। একে অপরকে রং মাখাচ্ছেন। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। কিন্তু সকলের নাগালের বাইরে ধোনি। তাঁকে কেউ রং লাগাতে পারলেন না।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছেন ধোনি। সমাজমাধ্যমেও তিনি খুব একটা সচল নন। তাই সমর্থকরা অপেক্ষা করে থাকেন আইপিএলের জন্য। সেখানেই শুধু দেখা যায় ধোনিকে। যদিও এই মরসুমের পর সেখান থেকেও অবসর নিতে পারেন তিনি। সেই ধোনিকে দেখা গেল সতীর্থদের সঙ্গে রঙের উৎসবে। যদিও তাঁর গালে কোনও রং নেই। চেন্নাই দলের পক্ষ থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে চেন্নাই দলের সকলে একসঙ্গে রং খেলছেন। কিন্তু ধোনির গায়ে রং নেই। তাঁকে কেউ ধরতেই পারেননি। ধোনি হাসতে হাসতে সকলের থেকে পালিয়ে বেরিয়েছেন।

করোনার জন্য গত বছর সব শহরে আইপিএলের ম্যাচ হয়নি। কখনও খেলা হয়েছে দুবাইয়ে, কখনও আবার শুধু মহারাষ্ট্রে। এই বছর বিভিন্ন শহরে খেলা হবে। চেন্নাইয়ের মাঠে অনেক দিন পর খেলবেন ধোনি। সমর্থকদের সামনে খেলে অবসর নেওয়ার কথা বলেছিলেন তিনি। এই বছর সেই সুযোগ রয়েছে। গত বার আইপিএল শেষে ধোনি জানিয়েছিলেন ভারতের বিভিন্ন শহরে ঘুরে ঘুরে খেলে দর্শকদের ধন্যবাদ জানিয়ে তার পর ক্রিকেট ছাড়বেন।

ভারতীয় দলও রং খেলতে ব্যস্ত। মঙ্গলবারের পর বুধবারও টিম বাসে রং খেলে ভারতীয় দল। তার আগে সাজঘরেও রং খেলতে দেখা যায় ক্রিকেটারদের। এই খেলাতেও দলের অধিনায়ক রোহিত। তিনিই শুরু করেন রং মাখানো। অনুশীলন সেরে টিম বাসে ওঠার পরেও তা থামেনি। ভারতীয় দল আমদাবাদে রয়েছে। বৃহস্পতিবার থেকে সেখানে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট খেলবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2023 CSK Chennai Super Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE