Advertisement
১১ মে ২০২৪
Irani Cup

প্রথম দিনেই ১৩ উইকেট, শতরান, ইরানি কাপের শুরুতে দাপট মুকেশ, সরফরাজের

ইরানি কাপের ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন চেতন শর্মা। তাঁর সঙ্গে ছিলেন নির্বাচক সুনীল যোশী। নির্বাচক প্রধানের সামনেই দাপট দেখালেন মুকেশ এবং সরফরাজ।

অবশিষ্ট ভারতকে চালকের আসনে বসিয়ে দিলেন মুকেশ এবং সরফরাজ।

অবশিষ্ট ভারতকে চালকের আসনে বসিয়ে দিলেন মুকেশ এবং সরফরাজ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ২১:৩০
Share: Save:

ইরানি কাপের প্রথম দিনেই দাপট দেখালেন বাংলার মুকেশ কুমার। অবশিষ্ট ভারতের হয়ে তাঁর দাপটে রঞ্জিজয়ী (২০২০-২১) সৌরাষ্ট্র শেষ হয়ে যায় ৯৮ রানে। ব্যাট করতে নেমে শতরান করলেন সরফরাজ খান।

শনিবার ১২৬ বলে ১২৫ রান করেন সরফরাজ। রঞ্জিতে নিয়মিত রান পাচ্ছিলেন মুম্বইয়ের এই ব্যাটার। অবশিষ্ট ভারতের হয়ে শতরান করে হুঙ্কার দিলেন সরফরাজ। নিজের পায়ে চাপর মেরে উচ্ছ্বাস প্রকাশ করছিলেন তিনি। প্রথম দিনেই অবশিষ্ট ভারতকে চালকের আসনে বসিয়ে দিলেন মুকেশ এবং সরফরাজ। দিনের শেষে অপরাজিত সরফরাজ। তাঁর সঙ্গে ক্রিজে রয়েছেন হনুমা বিহারী। অবশিষ্ট ভারতের অধিনায়ক অপরাজিত ৬২ রানে। বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন ওপেন করতে নেমে কোনও রান করতে পারেননি। অন্য ওপেনার মায়াঙ্ক আগরওয়াল ১১ রান করেন। যশ ঢুল করেন পাঁচ রান।

বল হাতে বিপক্ষের ত্রাস হয়ে উঠেছিলেন মুকেশ। তিনি চারটি উইকেট নেন। হারভিক দেসাই, স্নেল পটেল, চিরাগ জানি এবং শেল্ডন জ্যাকসনকে সাজঘরে ফেরান তিনি। তরুণ পেসার উমরান মালিক নেন তিনটি উইকেট। কুলদীপ সেন নেন তিনটি। রাজকোটের পিচে এক দিনে ১৩টি উইকেট পড়ল। সৌরাষ্ট্র ১০ উইকেট হারাল এবং অবশিষ্ট ভারত তিনটি।

ইরানি কাপের ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন চেতন শর্মা। তাঁর সঙ্গে ছিলেন নির্বাচক সুনীল যোশী। নির্বাচক প্রধানের সামনেই দাপট দেখালেন মুকেশ এবং সরফরাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE