Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ranji Trophy

Ranji Trophy: করোনায় পিছিয়ে গেল রঞ্জি, হতাশ সৌরাষ্ট্রের রঞ্জিজয়ী অধিনায়ক

করোনা সংক্রমণ বেড়ে চলায় রঞ্জি ট্রফি ফের পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। সম্প্রতি বাংলা দলের একাধিক ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন।

উনাদকাটের অভিনব চিঠি।

উনাদকাটের অভিনব চিঠি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২২ ১৮:৪৮
Share: Save:

করোনা সংক্রমণ বেড়ে চলায় রঞ্জি ট্রফি ফের পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। সম্প্রতি বাংলা দলের একাধিক ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। তা ছাড়া গোটা দেশে আক্রান্তের সংখ্যা বাড়ার পরেই এই সিদ্ধান্ত।

এই নিয়ে টানা দ্বিতীয় বছর ভারতীয় ক্রিকেটের সব থেকে বড় প্রতিযোগিতা অনিশ্চয়তার মুখে। গত বার কোভিডের কারণে এই প্রতিযোগিতা বাতিল করা হয়েছিল। রঞ্জি পিছনোর সিদ্ধান্তে ব্যথিত সৌরাষ্ট্রের জোরে বোলার জয়দেব উনাদকাট। টুইটারে একটি আবেগঘন বার্তা পোস্ট করেছেন তিনি।

সৌরাষ্ট্রের রঞ্জিজয়ী অধিনায়ক চিঠি লিখে ফেলেছেন লাল বলকে। উনাদকাট লিখেছেন, ‘প্রিয় লাল বল। দয়া করে আর অন্তত একটি বার আমাকে সুযোগ দাও। আমি নিশ্চিত ভাবে তোমাকে গর্বিত করব।’

ভারতের জাতীয় দলে তিন ফরম্যাটেই খেলেছেন উনাদকাট। ঘরোয়া ক্রিকেটেও তিনি যথেষ্ট সফল। শেষ বার প্রতিযোগিতার সর্বোচ্চ উইকেটশিকারীও হয়েছিলেন। ১০ ম্যাচে নিয়েছিলেন ৬৭ উইকেট। বয়সের কারণে হয়তো আর একটি মরসুমই খেলতে পারবেন তিনি। উনাদকাটের মতো এমন অনেকেই রয়েছেন যাঁদের কাছে ঘরোয়া ক্রিকেটই আসল রুজি রোজগারের জায়গা। রঞ্জি পিছিয়ে যাওয়ায় তাঁরা বিপদে পড়লেন বলেই মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranji Trophy Jaydev Unadkat Saurashtra Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE