Advertisement
২৩ জুন ২০২৪
IPL 2024

চুমু ছুড়ে নির্বাসন, আইপিএল চ্যাম্পিয়ন হয়ে চুমু ছুড়েই উচ্ছ্বাস হর্ষিতের, নেপথ্যে শাহরুখ

কেকেআর আইপিএল জেতার পর কেটে গিয়েছে চার দিন। এখনও ক্রিকেটারদের ঘোর কাটেনি। তাঁদেরই একজন হর্ষিত রানা। তিনি জানিয়েছেন, তাঁকে দেওয়া একটি ছোট প্রতিশ্রুতি কী ভাবে ট্রফি জেতার পর মাথায় রেখেছিলেন মালিক শাহরুখ খান।

cricket

শাহরুখ খান, যিনি রয়েছেন চুমু ছোড়ার নেপথ্যে। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ১৭:৩৩
Share: Save:

কেকেআর আইপিএল জেতার পর কেটে গিয়েছে বেশ কয়েক দিন। এখনও ক্রিকেটারদের ঘোর কাটেনি। তাঁদেরই একজন হর্ষিত রানা। ফাইনালের পর তিনি একটি নতুন বিষয় প্রকাশ্যে এনেছেন। জানিয়েছেন, তাঁকে দেওয়া একটি ছোট প্রতিশ্রুতি কী ভাবে ট্রফি জেতার পর মাথায় রেখেছিলেন মালিক শাহরুখ খান।

আইপিএলে একটি ম্যাচে নির্বাসিত হতে হয়েছিল রানাকে। মায়াঙ্ক আগরওয়ালকে উড়ন্ত চুমু দিয়ে জরিমানা দিতে হয়েছিল। একই কাজ দিল্লির অভিষেক পোড়েলের বিরুদ্ধে করার পর নিয়ম ভাঙার দায়ে নির্বাসিত হতে হয়।

সেই প্রসঙ্গে রানা বলেছেন, “আমি এক ম্যাচ নির্বাসিত হওয়ার পর খুব দুঃখ পেয়েছিলাম। তখন শাহরুখ স্যরই আমাকে উজ্জীবিত করতে এগিয়ে আসেন। বলেন, ‘তুই টেনশন করিস না। ট্রফি জিতে আমরা এ ভাবেই সেলিব্রেট করব’। উনি আমাকে তখনই প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং ফাইনালের পর ট্রফি নিয়ে সত্যিই সেটা করেছিলেন।”

রানা জানিয়েছেন, ট্রফি জেতার পর তাঁর কথা মাথায় রেখে শাহরুখ আগে গোটা দলকে ডেকে নিয়েছিলেন। তার পর সবাই মিলে উড়ন্ত চুমু ছুড়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। রানার মতে, দলের একতা এবং সংহতি কতটা এই ঘটনা থেকেই বোঝা গিয়েছিল।

ফাইনালে রানার পারফরম্যান্স নজর কেড়ে নিয়েছিল অনেকেরই। চার ওভার বল করে ২৪ রানে ২ উইকেট নেন। কেকেআরের জয়ে যা উল্লেখযোগ্য অবদান রেখেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Shah Rukh Khan Harshit Rana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE